চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে একজন সহ ৩৫ জনের মনোনয়ন জমা

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে একজন সহ ৩৫ জনের মনোনয়ন জমা

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)  প্রতিনিধি :
আসন্ন ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে চেয়ারম্যান পদে ১জন, সাধারণ সদস্য ২৯ ও ও সংরক্ষিত সদস্য পদে ৬ জন মনোনয়ণ পত্র জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল থেকে বেলা ৩ টা পর্যন্ত জেলা প্রশাসক ও নির্বাচন অফিসে এ মনোনয়ন পত্র জমা দেন প্রার্থীরা।
এদিকে আগামী ১৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠানের বিষয়টি জানিয়ে জেলা নির্বাচন অফিসার ও এই নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান জানান, এ নির্বাচনে এখন পর্যন্ত চেয়ারম্যান পদে মাত্র ১জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট অনলাইনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই করা হবে ১৮ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর এবং ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ করা হবে।
মো. মোতাওয়াক্কিল রহমান আরো জানান, এবার জেলা পরিষদ নির্বাচনে ৫টি উপজেলায় ৫টি ওয়ার্ড সাধারণ ও ২টি সংরক্ষিত ওয়ার্ড নির্ধারণ করা হয়েছে। ভোটার হচ্ছেন ৫ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্য, পৌরসভার মেয়র, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্য। মোট ভোটার ৬৬০ জন হলেও একজন মৃত্যুবরণ করায় মোট ভোটার রয়েছেন ৬৫৯ জন।

 

আপনি আরও পড়তে পারেন