জেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যানসহ ২৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা

জেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যানসহ ২৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা
নজরুল ইসলাম লিখন ঃ নারায়ণগঞ্জে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়েরে শেষ দিন ছিলো রোববার (১৮ সেপ্টেম্বর)। এ দিনে নারায়ণগঞ্জের চেয়ারম্যান পদে ১ জন, সংরক্ষিত সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ১৯ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে।
রবিবার (১৮ সেপ্টেম্বর) ১১ টায় নারায়ণগঞ্জ নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে এ মনোনয়ন পত্র বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শুধু চন্দনশীলের মনোনয়ন জমা হয়েছে এবং বৈধ হয়েছে।
অপর দিকে সংরক্ষিত সদস্য পদে মনোনয়ন বৈধ ঘোষনা করা হয় ৮ জনের। আছিয়া খানম সুমি, সাদিয়া আফরিন, নাসরিন আক্তার, হাওয়া বেগম, সীমা রানী পাল, এড.নূর জাহান, কোহিনূর বেগম, সাহিদা মোশারফ।
সাধারণ সদস্য পদে মনোনয়ন বৈধ হয়েছে ১৯ জনের। তারা হলেন- সাধারণ সদস্য-১: আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম, সায়েম রেজা, মোঃ মুজিবর রহমান, সাধারণ সদস্য-২: আমিন উল্লাহ, মোঃ রাসেল শিকদার, মোঃ রহুল আমিন, মোঃ মোবারক হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মাসুম আহম্মেদ, মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, মোঃ রফিকুল ইসলাম প্রধান, মোঃ আরিফুর ইসলাম আলী নূর, সাধারণ সদস্য-৩: ফারুক হোসেন, মোস্তাফিজুর রহমান, শেখ এনামুল বিদ্যুৎ, মোঃ আবু নাঈম, সাধারণ সদস্য-৪: মিয়া মোঃ আলাউদ্দিন, সাধারণ সদস্য-৫: আনছার আলীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়।
চেয়ারম্যান প্রার্থী ও সদস্য প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে প্রার্থীদের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিয়ুর রহমান ও নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার আফরোজা খাতুন।
উনির্বাচনি তফসিল অনুযায়ী- মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

আপনি আরও পড়তে পারেন