সুনামগঞ্জের সুরমা নদীতে দুই নৌকা ডুবিতে ৩ জন নিখোঁজ

সুনামগঞ্জের সুরমা নদীতে দুই নৌকা ডুবিতে ৩ জন নিখোঁজ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের সুরমা নদীতে দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষে নৌকা ডুবিতে  টুনাই(৫০), হেলাল(২২) ও এনাম (২০) নামক তিন জন মাঝি নিখোঁজ রয়েছেন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ২২ শে সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সুরমা নদীতে জামালগঞ্জ থেকে গজারিয়াগামী একটি বালি  বহনকারী  নৌকার সংগে বাল্কহেড নৌকার মুখোমুখি  সংঘর্ষের ঘটনা ঘটে।এতে বালি ভর্তি নৌকাটি  সুরমা নদীতে ডুবে যায়। এসময় নৌকায় থাকা ৬ জন মাঝির মধ্যে ৩ জন সাতার কেটে তীরে ওঠতে পারলেও অপর তিনজন নিখোঁজ রয়েছেন।  নিখোঁজ রা হলেন জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের সেরমস্তপুর গ্রামের রমজান মিয়ার পুত্র টুনাই মিয়া (৫০) কামাল মিয়ার ছেলে হেলাল মিয়া (২২)৷ ও দিরাই উপজেলার মুরাদপুর গ্রামের এনাম মিয়া (২০)।
এব্যাপারে জামালগঞ্জ উপজেলার লালপুর নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ মিজানুর রহমান বলেন, গভীর রাতের বেলায় বালি বোঝাই ও খালি নৌকার মধ্যে সংঘর্ষ হয়েছে।  এসময় বালি বোঝাই নৌকার তিনজন মাঝি সাতার কেটে তীরে ওঠতে পারলেও অপর তিন জন নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বাল্কহেড নৌকার চারজন মাঝিকে আটক করে জামালগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এরিপোর্ট লেখা পর্যন্ত আজ ২৩ শে সেপ্টেম্বর রোজ শুক্রবার দুপুর পর্যন্ত  নিখোঁজ মাঝিদের সন্ধান পাওয়া যায়নি।

আপনি আরও পড়তে পারেন