জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যান “শেরিন ” জেল হাজতে

জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যান "শেরিন " জেল হাজতে
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরের মীরপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান “শেরিন”কে টাকা আত্মসাৎ মামলায় গ্রেপ্তার করেছে সিআইডি।
বিশ্বস্ত সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন মীরপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন এর বিরুদ্ধে সিলেট মহানগরীর আম্বরখানা পয়েন্ট সংলগ্ন ” আম্বরখানা আবাসন এসোসিয়েট প্রাইভেট লিঃ কোম্পানী” নামে একটি কোম্পানীতে বিনিয়োগে আগ্রহ মামলারবাদী সহ বহু প্রবাসীকে এই কোম্পানীর পরিচালক করা হবে এমন শর্তে ওদের নিকট হতে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এই মামলা সহ মাহবুবুল হক শেরিন এর বিরুদ্ধে এসএমপি’র এয়ারপোর্ট থানার আরো তিনটি প্রতারণার মামলা তদন্তাধীন রয়েছে।
গতকাল ২৮ শে সেপ্টেম্বর রোজ বুধবার বেলা  ২ টা ৩০ মিনিটের সময় সিলেট মেট্রো ও ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এর পুলিশ পরিদর্শক (নি.) শেখ মোহাম্মদ রুবেল ও পুলিশ পরিদর্শক (নি.) শাহ মুহাম্মদ মুবাশ্বির বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি গ্রামের নিজ বাড়ী থেকে টাকা আত্মসাৎ মামলায় চেয়ারম্যান মাহবুবুল হক শেরিনকে গ্রেপ্তার করা হয়েছে। এই অভিযানে সিআইডিকে সহায়তা করেছে জগন্নাথপুর থানা পুলিশ।
 এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা শেখ মোহাম্মদ রুবেল জানান, টাকা আত্মসাৎ মামলায় চেয়ারম্যান মাহবুবুল হক শেরিনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ  মিজানুর রহমান।

আপনি আরও পড়তে পারেন