নরসিংদীর রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নরসিংদীর রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় শীলা আক্তার (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত ম’রদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ জুন) সকাল আনুমানিক সাড়ে ৭টার পৌরসভার পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শীলা আক্তার পলাশতলী ইউনিয়নের উত্তর কুনাপাড়া গ্রামের শহিদ মিয়ার মেয়ে ও পৌরসভার পূর্ব পাড়া এলাকার রবিন মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে রফিক মিয়া ও তার স্বজনরা পলাতক।
নিহতের স্বজন সূত্রে জানা যায়, আনুমানিক ১০ বছর আগে পারিবারিকভাবে রবির সঙ্গে শীলার বিয়ে হয়। তাদের সংসারে ৭ ও ৫ বছরের দুটো মেয়ে আছে। নিহতের স্বামী প্রায়ই তাকে নির্যাতন করেতো। গত কিছুদিন পূর্বে শীলা নির্যাতন সইতে না পেরে বাবার বাড়ি চলে যায়। পরে স্বামী-স্বজনরা প্রতিশ্রতি দিয়ে গত শনিবার স্বামীর বাড়ি নিয়ে আসে। বুধবার সকালে স্থানীয়রা ঘরে ওড়নায় ঝুলন্ত ম’রদেহটি দেখতে পায়। স্থানীয়রা স্বজনদের খবর দেয়। স্বজনরা থানায় খবর দিলে পুলিশ এসে ম’রদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।
নিহতদের স্বজন নাজমুল জানান, ১০ বছর পূর্বে তাদের বিয়ে হয়। স্বামী প্রায়ই শীলার বাবার বাড়ি থেকে টাকার এনে দিতে নির্যাতন করতো। সন্তানের দিকে তাকিয়ে তবুও সংসার চালিয়ে আসছিল। প্রকৃত রহস্য উদঘাটন করে বিচার দাবি করছি।
নিহতের মা জানান, আমার মেয়েকে টাকার জন্য প্রায়ই চাপ দিতো। মেয়ের সুখের কথা চিন্তা করে মাঝে মধ্যে দিয়েছি। আজ স্বামী-স্বজনরা মিলে আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। মেয়ে হত্যার বিচারের দাবি জানাচ্ছি।
রায়পুরা থানার উপ-পরিদর্শক মো রাকিবুল ইসলাম রকিব জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ওই নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

আপনি আরও পড়তে পারেন