জেনারেল ইনভার্টার এয়ার কন্ডিশনার ১.৫ টন ASGG-18CPTA-VZ সবচেয়ে কম দামে

জেনারেল ইনভার্টার এয়ার কন্ডিশনার ১.৫ টন ASGG-18CPTA-VZ সবচেয়ে কম দামে
জেনারেল ইনভার্টার টাইপ এয়ার কন্ডিশনার ১.৫ টন ASGG-18CPTA-VZ সবচেয়ে কম দামে এবং থাইল্যান্ডের তৈরিকৃত এই এসি টি আপনি বাংলাদেশে ব্র্যান্ড বাজার থেকে সবচেয়ে কম দামে কিনতে পারবেন। জেনারেল ইনভার্টার টাইপ এই এসিটির টেকনোলজি হবে ইনভার্টার টেকনোলজি এবং এসিটি দেখতে খুবই চমৎকার এর সাথে আপনি ভাল গ্যারান্টি ওয়ারেন্টি পাচ্ছে |  পণ্যটি স্কয়ার ইলেকট্রনিক্সের ইমপোর্ট করা একটি পণ্য।
ব্যান্ড বাজার স্কয়ার ইলেকট্রনিক্সের অথরাইজ ডিস্ট্রিবিউটর বা ডিলার হিসেবে আপনাকে জেনারেলের ইনভার্টার এসিটিটি সবচেয়ে কম দামে দিয়ে থাকে, সাথে পাচ্ছেন ঢাকার মধ্যে ফ্রি ইনস্টলেশনের সুবিধা এবং ফ্রি হোম ডেলিভারি সুবিধা ও ১০ ফিট কপার পাইপ একদম ফ্রি| এর বাইরে যদি অ্যাঙ্গেল লাগে আউটডোরটি সেট করতে তাহলে আপনাকে প্রতিটি অ্যাঙ্গেলের জন্য ব্র্যান্ড বাজার দাম নিবে মাত্র ১৫শ টাকায়।
জেনারেল ইনভার্টার টাইপ ১.৫ টন এই এসিটি ১০০% থাইল্যান্ডের তৈরিকৃত একটি চমৎকার দেখতে এবং খুবই ভালো মানের একটি এয়ারকন্ডিশনের। আপনার রুমের সাইজ ১২০ থেকে ১৮০ স্কয়ার ফিটের মধ্যে হলে খুবই অল্প সময় রুমটি দ্রুত ভুল করে ফেলবে এবং আপনি এনার্জি সেভিং মোড থাকার ফলে অল্প খরজে এসিটি ব্যবহার করতে পারবে।
ওয়ারেন্টি এবং গ্যারান্টি
জেনারেলের এই ইনভার্টার এসিটির সাথে পাচ্ছেন আপনি দুই বছর কম্প্রেসার ওয়ারেন্টি দুই বছর স্পেয়ার পার্টস এর ওয়ারেন্টি এবং তিন বছরের ফ্রি হোম সার্ভিস পাচ্ছেন সারা বাংলাদেশ।
সকলের পছন্দের নাম্বার ওয়ান পয়েন্ট জেনারেল এয়ারকন্ডিশনার তাই এসিগুলো আসল ও নকল নিয়ে সবার সবচেয়ে বেশি জানতে ইচ্ছে করে যে আমি যে সিটি কিনলাম এটি আসল না নকল। ব্র্যান্ড বাজার বাংলাদেশ আপনাকে নিশ্চয়তা দিচ্ছে যে এই এসিগুলো 100% জেনারেল এসি এবং এর মান অত্যন্ত ভালো আপনি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।
আরো বিস্তারিত জানতে ব্র্যান্ড বাজারের এই নাম্বারে ফোন করতে পারেন : 01619550030 / 01618028590. অথবা নিচের লিংকে ক্লিক  আপনি অনলাইনে অর্ডার করে পণ্য কিনতে পারবেন
ব্র্যান্ড বাজার অর্ডার করার সাথে সাথেই পণ্য দিয়ে থাকে যাকে বলা হয়ে থাকে ইন্সট্যান্ট ডেলিভারি সিস্টেম এবং ব্র্যান্ড বাজার আর ঢাকার মধ্যে আপনাকে দিচ্ছে ৪ থেকে ৮ ঘণ্টার মধ্যে সর্বোচ্চ ডেলিভারি এবং ইনস্টলেশন এর সুবিধা এবং ঢাকার বাইরে হলে ৪৮ ঘণ্টার মধ্যে আপনাকে কুরিয়ার সার্ভিস পর্যন্ত পণ্যটি পৌঁছে দেবে।
তাই আপনি যদি আসল জেনারেল এয়ারকন্ডিশনার ইনভার্টার টাইপ কিনতে চান এখনই ব্র্যান্ড বাজারের ওয়েবসাইটে ভিজিট করতে পারেন এবং অথবা আপনি বাজারে ফোন করেও আপনি আপনার প্রয়োজন হয়েছে টিকে অর্ডার করতে পারেন।

Warranty : Esquire Electronics Official warranty:  2 Years Compressor, 2 Years Spare Part, 3 Years Free Home Service.

Free Installation, Free Transportation, Free 10 Feet Copper pipe.

Brand Bazaar

Happy Arcade Shopping Mall
Shop No # 29-30, 1st Floor, House No # 3, Road No # 3, Dhanmondi, (Back Side of City College), , Dhaka-1205
Mobile: 01618028590 / 01619550030

আপনি আরও পড়তে পারেন