জেনারেল উইন্ডো এসির সেরা অফার বাংলাদেশে। General Window AC

জেনারেল উইন্ডো এসির সেরা অফার বাংলাদেশে। General Window AC

জেনারেল উইন্ডো এসির সেরা অফার বাংলাদেশে। General Window AC Lowest Price Provide Brand Bazaar in Bangladesh Market.

 

দিন দিন উইন্ডো এসির জনপ্রিয়তা বেড়েই চলেছে | কারণ হচ্ছে এখন উইন্ডো এয়ারকন্ডিশনার গুলো রিমোট কন্ট্রোল হয়ে থাকে এবং বিদ্যুৎ সাশ্রীর হয়ে থাকে। সবচেয়ে বড় জিনিস হলো উইন্ডো এসি সহজে নষ্ট হয় না এবং এটি পরিষ্কার করাটাও খুবই সহজ। বাংলাদেশে বর্তমানে উইন্ডো এসি চাহিদা অনেক বেশি কারণ হচ্ছে উইন্ডো এসি দামে সাশ্রয় এবং রিমোট কন্ট্রোল ও জেনারেলের উইন্ডো এসি ।
কেনার সময় সকলেই জেনারেল এসি কেনার জন্য প্রথমে চিন্তা করে তারপরে বাজেট না হলে অন্য কোন ব্র্যান্ড কেনার চিন্তা করে কিন্তু উইন্ডোস এর ক্ষেত্রে জেনারেল উইন্ডোর দাম ব্র্যান্ড বাজারের কাছে অনেক কম থাকার ফলে বর্তমানে এই এসিডের চাহিদা খুবই বেশি।
জেনারেলের দেড় টন উইন্ডো এসির দাম বর্তমানে ৪৮,৫০০ টাকা এর সাথে ডেলিভারি ফিটিং একদমই ফ্রি ঢাকার মধ্যে ও ঢাকার বাইরে হলে আপনাকে ব্র্যান্ড বাজার  ফ্রি ডেলিভারি করে দিবে কুরিয়ার সার্ভিস পর্যন্ত।
১০০% থাইল্যান্ডের তৈরি করা এই জেনারেল এসিটি এখন আপনি ব্র্যান্ড বাজার থেকে কিনতে চাইলে নিচের নাম্বারে ফোন করতে পারেন: ০১৬১৯৫৫০০৩০।
 ওয়ারেন্টি:
জেনারেল উইন্ডো এসিটির ক্ষেত্রে ব্র্যান্ড বাজার আপনাকে ৫ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি দিচ্ছে এক বছর স্পেয়ার পার্টস একবছর সার্ভিস ওয়ারেন্টি দিবে।
আপনার রুমের সাইজ যদি ১২০ থেকে ২০০ স্কয়ার ফিটের মধ্যে হয় অবশ্যই আপনি জেনারেলের এই উইন্ডো এসির ১.৫ টন এখনই কিনতে পারেন ব্র্যান্ড বাজার থেকে।
Free Installation, Free Transportation, Angle price – 1500/-
Warranty 5 Years on compressor & 1 years free service with spare parts. Not Dust Clean. Credit Card
কাষ্টমারদের জন্য EMI সুবিধা – (City Bank, Brac Bank , EBL, South East Bank Credit Card)
BrandBazaarBD.com
Happy Arcade Shopping Mall Shop No # 29-30, 1st Floor, House No # 3, Road No # 3, Dhanmondi, (Back Side of City College), , Dhaka-1205 Mobile: 01618028590 / 01619550030

General Window AC 1.5 TON 18000 BTU Price in Bangladesh

General Window Air Conditioner 18000 BTU 1.5 TON Price in Bangladesh 

আপনি আরও পড়তে পারেন