সুনামগঞ্জে সঙ্গীত শিল্পী’র উপর হামলার ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জে সঙ্গীত শিল্পী'র উপর হামলার ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জে ছাত্র লীগ নেতা সংগীত শিল্পী “নাবিল” এর উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের মাধ্যমে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি।
সুনামগঞ্জের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ” ফ্রেন্ডস্ টার্গেট ” এর প্রতিষ্ঠাতা ও সভাপতি  সাবেক ছাত্রলীগ নেতা ক্রীড়া সংগঠক সঙ্গীত শিল্পী উব্বিইয়া মোবারক নাবিল এর উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেপ্তারের মাধ্যমে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে সুনামগঞ্জের সর্বস্তরের সাংস্কৃতিক কর্মী’র ব্যানারে ১৯ শে অক্টোবর রোজ বুধবার সুনামগঞ্জ শহরের  ট্রাপিক পয়েন্টে সর্বস্তরের সাংস্কৃতিক নেতৃবৃন্দ ও জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
এই কর্মসূচীতে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তায়েফ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গণমাধ্যমকর্মী সামিয়ান তাজুল,সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজিব, সদর উপজেলা কৃষকলীগ নেতা তারেক আহমদ, সুনামগঞ্জ  জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে, সহসভাপতি জাহিদুল ইসলাম চপল, সহসভাপতি ইফতি বখত,মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ মিয় প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে বলেন,একজন সাবেক ছাত্রলীগ নেতা ও সঙ্গীত শিল্পী নাবিল এর  উপর যারা হামলা করা হয়েছে তা ছিল পূর্বপরিকল্পিত হামলা। হামলাকারীরা দাড়াঁলো অস্ত্র নিয়ে নাবিলের উপর হামলা চালায় এবং তাকে কুপিয়ে এবং স্ট্রেপিং করে রক্তাক্ত করে। সে বর্তমানে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অবিলম্বে ঐ সমস্ত হামলাকারীদের গ্রেপ্তার করে কঠোর শাস্তি প্রদানের দাবী জানান।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযোগ এর ভিত্তিতে অপু দাস নামক এক আসামীে গ্রেপ্তার করা হয়েছে। বাক  আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, বিগত ১৭ই অক্টোবর দিবাগত রাত আনুমানিক ৯.৩০ মিনিটে সুনামগঞ্জ শহরের  শহরের ষোলঘর দোপাখালি রাস্তার মোড়ে  অজ্ঞাত ৪/৫ জন মিলে অতর্কিতভাবে সাবেক ছাত্রলীগ নেতা ও সামাজিক সংগঠন ফ্রেন্ডস টার্গেট এর সভাপতি উব্বিইয়া মোবারক নাবিলের উপর হামলা চালায়। এতে তার শরীরের ৬টি স্থানে দাড়াঁলো চাকু দিয়ে স্ট্রেপিং করে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় গত ১৮ অক্টোবর আহতের বড়ভাই  সাজ্জাদুর রহমান তায়েফ নিজে বাদি হয়ে ৫জনের নাম উল্লেখ সহ আরো অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামী করে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত থাকায় অপু দাস নামে মামলার এক আসামী গ্রেপ্তার করেছে পুলিশ।

আপনি আরও পড়তে পারেন