আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া দেড় শতাধিক বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। এক ঘণ্টা চেষ্টা করে ৩৫ রাউন্ড শটগানের ফাঁকা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে নড়িয়া থানা পুলিশ। আজ বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নড়িয়া পৌরসভা বাজারের বড় ব্রীজ এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডে নড়িয়া সদস্য প্রার্থী হন ভিপি মোস্তফা ও তার স্ত্রীর বড় ভাই ইউনুস শেখ। নির্বাচনে উভয় প্রার্থী পরাজিত হন। এরপর থেকেই দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে বুধবার বিকেলে মোস্তফার দলবল নিয়ে নড়িয়া বাজারে ইউনুস শেখ গ্রুপের উপর হামলা করতে আসলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে, চলে ধাওয়া-পাল্টা ধাওয়া।

এসময় দুই গ্রুপের লোকজন দেড় শতাধিক হাত বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার বিস্ফোরণে আতঙ্ক ছড়িয়ে পড়ে নড়িয়া বাজারে। হামলায় ২পুলিশসহ ৫জন আহত হয়েছে। ১ঘন্টা চেষ্টা চালিয়ে ৩৫ রাউন্ড শটগানের গুলি ব্যবহার করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবিষয়ে জানতে একাধিক বার চেষ্টা করেও ভিপি মোস্তফা ও ইউনুস শেখকে পাওয়া যায়নি।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হা‌ফিজুর রহমান বলেন, আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ বাধলে নিয়ন্ত্রণে আনতে ৩৫ রাউন্ড শর্টগানের গুলি ব্যবহার করা হয়। এসময় আমাদের দুজন পুলিশ সদস্য আহত হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন