সুনামগঞ্জে মেয়ের প্রেমের বলি পিতা

সুনামগঞ্জে মেয়ের প্রেমের বলি পিতা
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের পল্লীতে মেয়ের প্রেমের সম্পর্কের জের ধরে পিতা জাহাঙ্গীর (৫২) নামক একজন নিহত হয়েছেন বলে জানা গেছে।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে ঘটনার বিবরণে জানা যায়, সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত নারকিলা গ্রাম নিবাসী মুতলিব মিয়ার ছেলে মোতাব্বির হোসেন এর সাথে একই গ্রাম নিবাসী জাহাঙ্গীর হোসেন এর মেয়ে রূপালী ( ছদ্মনাম) এর মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছে। মোতাব্বির হোসেন এর বিয়ে দিরাই উপজেলার ভরারগাঁও গ্রামে ঠিক হয়।গতকাল ৩০ শে অক্টোবর দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় এই মেয়ে মোতাব্বির হোসেন এর বাড়ীতে চলে যায়। এরই জের ধরে মোতাব্বির হোসেন এর বাড়ীতে মোতাব্বির এর লোকজনের সাথে রাতেই জাহাঙ্গীর হোসেন এর কথা কাটাকাটির এক পর্যায়ে মোতাব্বির হোসেন এর লোকজনের মারপিঠে জাহাঙ্গীর হোসেন মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন। খবর পেয়ে শাল্লা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে। এনিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।
এ ব্যাপারে প্রেমিক মোতাব্বির হোসেন বলেন, আমি বাড়ীতে ছিলাম না। ঘটনার কোনো কিছুই জানিনা। জাহাঙ্গীর এর মৃত্যুর বিষয়ে তার পরিবারই ভাল জানবে।
এ বিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, শুনেছি ছেলের বিয়ে অন্য জায়গায় বিয়ে ঠিক হওয়ায় ছেলের বাড়ীতে মেয়ে চলে যায়। এরই জের ধরে মারপিঠের ঘটনায় মেয়ের পিতা জাহাঙ্গীর হোসেন মৃত্যু বরন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জাহাঙ্গীর হোসেন খুন হয়েছেন।ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আসল রহস্য উন্মোচন হবে।
এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন