বদলগাছীতে পরকীয়ায় প্রেমিক প্রেমিকা হাতে নাতে আটক।

বদলগাছীতে পরকীয়ায় প্রেমিক প্রেমিকা হাতে নাতে আটক।

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছী উপজেলার আধাইপুর ইউপি’র পারিচা গ্রামে প্রেমিক যুগলকে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় গ্রামবাসি আটক করে থানায় সোপর্দ করেছে।

৪ নভেম্বর দিবাগত রাত আনুমানিক ১১ টায় মিঠাপুর ইউপির ইসমাইল পুর গ্রামের মৃত আঃ সাত্তারের ছেলে মোঃ সুমন হোসেন (বাবু)৩৫ নামের একজন প্রেমিক পারিচা গ্রামের সবুর হোসেনের স্ত্রীকে নিয়ে আপত্তিকর কাজে লিপ্ত অবস্থায় হাতেনাতে আটক করে সবুরের মা বাবা সহ গ্রাম বাসি।

উপরোক্ত প্রেমিক যুগল দীর্ঘ দিন থেকে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক চলছিল। ঘটনার রাতে স্বামী আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগে মোবাইল ফোনে প্রেমিককে ডেকে নিয়ে অবৈধ কাজে লিপ্ত হয় সবুরের স্ত্রী। এসময় পাশেই বাড়ি, মেয়ের শশুর শাশুড়ির সন্দেহ হলে ছেলের বাড়িতে গিয়ে ছেলে বউকে পর পুরুষের সাথে দেখে গ্রাম বাসিদের ডেকে তাদের আটক করে। ৫ তারিখ বেলা ২টা পর্যন্ত ইউপি চেয়ারম্যান সহ মন্ডল মাতবররা স্হানীয় ভাবে আপোষ মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হলে তাদের থানায় সোপর্দ করে।

এলাকা বাসি বলেন, মেয়ের বাবার বাড়ি বদলগাছী সদর ইউপি’র জিদিরপুর গ্রামে। প্রায় ৪বছর আগে পারিবারিক সুত্রে আধাই পুর গ্রামের সবুজের সাথে তার বিয়ে হয়। তাদের ঘরে আড়াই তিন বছরের একটি সন্তান রয়েছে।

এদিকে প্রেমিক সুমনের বাড়িতে স্ত্রী ও একটি সন্তান রয়েছে।

এবিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি বলেন, মেয়ের স্বামী বাদী হয়ে মামলা করেছে।আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আপনি আরও পড়তে পারেন