রাণীনগরে ফসলের মাঠ থেকে কৃষকের মরদেহ উদ্ধার

রাণীনগরে ফসলের মাঠ থেকে কৃষকের মরদেহ উদ্ধার

বিকাশ চন্দ্র প্রামানিক, নিজস্ব প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে নিখোঁজের ১৫ ঘণ্টা পর ফসলের মাঠ থেকে স্বপন আকন্দ (৩৯) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে উপজেলার জয়সার গ্রামের উত্তর মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত কৃষক স্বপন আকন্দ জয়সার পশ্চিমপাড়া গ্রামের মজিবর রহামনের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকেল তিনটার দিকে স্বপন বাড়ি থেকে বেরিয়ে খানপুকুর বাজারে যান। এরপর আর বাড়ি ফিরে আসেননি। তার বাড়ি না ফেরায় সন্ধ্যার পর থেকে গ্রামের বিভিন্ন স্থান ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এরপর সকাল সাতটার দিকে স্থানীয় লোকজনের মাধ্যমে তারা খবর পান গ্রামের উত্তর মাঠে ফসলের জমিতে স্বপনের মরদেহ পড়ে আছে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর সঠিক কারণ জানতে ময়না তদন্তের জন্য মরদেহটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

 

আপনি আরও পড়তে পারেন