“বিএমএসএস” সিলেট বিভাগীয় সম্মেলন ৩ ডিসেম্বর, প্রস্তুতি সম্পন্ন

"বিএমএসএস" সিলেট বিভাগীয় সম্মেলন ৩ ডিসেম্বর, প্রস্তুতি সম্পন্ন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) সিলেট বিভাগীয় সম্মেলন ৩ রা ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত মফস্বল সাংবাদিকদের বিশাল প্লাটফর্ম ও আস্থার প্রতীক বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) সিলেট বিভাগীয় সম্মেলন আগামী ৩ রা ডিসেম্বর রোজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় সিলেট মহানগরীস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ এর শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সফল ও স্বার্থক করে তোলার লক্ষে ২৯ শে নভেম্বর রোজ মঙ্গলবার সন্ধা রাতে সিলেট মহানগরীর আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে অত্র সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক ওয়াহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সদস্য সচিব গোলাম রব্বানীর পরিচালনায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, বিএমএসএস এর প্রতিষ্টাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান সহ কেন্দ্রীয় কমিটির দায়িত্বশীলগণ।
এদিকে গতকাল ২৯ শে নভেম্বর বিকালে  কেন্দ্রীয় চেয়ারম্যান খন্দকার আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক সুমি খান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম চৌধুরী
কেন্দ্রীয় চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, যুগ্ম সম্পাদক সুমি খান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে বরন করেন বিএমএসএস  কেন্দ্রীয় কমিটির সিলেটের দায়িত্বশীল ও সিলেট বিভাগীয় সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য ও সাংবাদিক বৃন্দ।
সিলেট বিভাগীয় সম্মেলন এর প্রস্তুতি সম্পর্কে বিএমএসএস সিলেট বিভাগীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ওয়াহিদুল ইসলাম বলেন, ৩রা নভেম্বর অনুষ্ঠিতব্য এই সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সম্মানিত জনপ্রতিনিধি, প্রশাসনের উর্ধ্বতন কর্মকতা ও বিভিন্ন প্রিন্টস ও ইলেকট্রনিকস মিডিয়ার সম্পাদক বৃন্দ। তিন আরও বলেন, সিলেট বিভাগের চার জেলা থেকে দুই শতাধিক প্রিন্ট, ইলেকট্রনিকস ও অনলাইন জার্নাল এর সাংবাদিকগণ উপস্থিত হবেন এমন প্রত্যাশা করেন।

আপনি আরও পড়তে পারেন