জগন্নাথপুরে সম্মাননা প্রদান ও শিক্ষা সেমিনার অনুষ্ঠিত

জগন্নাথপুরে সম্মাননা প্রদান ও শিক্ষা সেমিনার অনুষ্ঠিত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে মাদিনাতুল খাইরী আল-ইসলামী এর আয়োজনে সম্মাননা প্রদান ও শিক্ষা সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মাদিনাতুল খাইরী আল-ইসলামীর আয়োজনে ও মাওলানা সৈয়দ শাহিদ আহমদ, হাফিজ সৈয়দ জয়নুল ইসলাম, মাওলানা ফজলুর রহমান ও মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার এর সার্বিক তত্বাবধানে সুনামগঞ্জের জগন্নাথপুর এলাকার ঐতিহ্যবাহী হবিবপুর গ্রামে অবস্থিত  অত্র প্রতিষ্ঠান এর হলরুমে ১লা ডিসেম্বর রোজ বৃহস্পতিবার দুপুরে  মাদিনাতুল খাইরী আল-ইসলামী এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী শায়খ মাওলানা ফয়েজ আহমদ এর সভাপতিত্বে ও জনপ্রিয় আবৃত্তিকার ও উপস্থাপক কবি মিম সুফিয়ান এর পরিচালনায় সম্মাননা প্রদান ও শিক্ষা সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
হাফিজ মোঃ তাহসিন আহমদ এর কোরান তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত উক্ত সেমিনারে প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাক এর ভারপ্রাপ্ত মহাসচিব শায়খুল হাদীস মুফতি মাহফুজুল হক।
বিশেষ আলোক হিসেবে বক্তব্য রাখেন, ইমাম প্রশিক্ষণ একাডেমি সিলেটের উপ-পরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম, সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজির বাজার এর সিনিয়র মুহাদ্দিস মাওলানা শাহ মমশাদ আহমদ, সৈয়দপুর শামছিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওলানা হাফিজ সৈয়দ রেজওয়ান আহমদ, হলিয়ারপাড়া জামেয়া কাদেরিয়া সুন্নিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, প্রফেসর তাজউদ্দিন আহমদ, বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব আবু হুরায়রা ছাদ মাষ্টার,বিশিষ্ট রাজনীতিবীদ ড. এড. জিয়াউর রহিম শাহীন ও আল খায়ের ফাউন্ডেশন বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মানবতার ফেরিওয়ালা তারেক মাহমুদ।
সেমিনারে আগত অতিথি বৃন্দের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন মাদিনাতুল খাইরী আল-ইসলামী এর চেয়ারম্যান শায়খ মাওলানা ফয়েজ আহমদ। এছাড়াও এই প্রতিষ্ঠানের অর্থায়নে পরিচালিত  দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মাদিনাতুল উলুম হবিবপুর হাফিজিয়া মাদ্রাসা থেকে কোরান হিফজ সম্পন্নকারী শিক্ষার্থীদের পাগড়ী প্রদান করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন