দোহারে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

দোহারে বিশ্ব মানবাধিকার দিবস পালিত
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
সবার জন্য মর্যাদা, স্বাধীনতা এবং ন্যায়বিচার এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ঢাকার দোহার উপজেলায় হিউম্যান এইড এন্ড ট্রাষ্ট ইন্টারন্যাশনাল পক্ষ থেকে বিশ্ব মানববাধিকার দিবস পালিতে হয়েছে।  শনিবার সকালে  হিউম্যান এইড এন্ড ট্রাষ্ট ইন্টারন্যাশনাল দোহার শাখার উদ্যোগে উপজেলা প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আয়শা শপিং কমপ্লেক্সের নববাংলার কার্যালয়ে এসে আলোচনা সভা করা হয়।
হিউম্যান এইড এন্ড ট্রাষ্ট ইন্টারন্যাশনাল সংগঠনের দোহার শাখার সভাপতি  বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশার মৃধা’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) এস এম মুস্তাফিজুর রহমান, দোহার থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল,হিউম্যান এইড এন্ড ট্রাষ্ট ইন্টারন্যাশনাল কেন্দ্রীয় কমিটির মহাসচিব সেহলী পারভীন, হিউম্যান এইড এন্ড ট্রাষ্ট ইন্টারন্যাশনাল দোহার শাখার প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আব্দুল খালেক, সহ-সভাপতি মো. জাকির হোসেন, কাজী মুমিনুর রহমান, আব্দুুল মালেক খান,
যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম মহিউদ্দিন, মাসুদ পারভেজ, মো. ইসমাইল হোসেন, মিসেস ঝুমুর,
সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আতাউর রহমান সানী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির, ধর্ম  বিষয়ক সম্পাদক মুফতি মো. ওবাইদুল্লাহ , তথ্য ও গবেষণা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাসুদ ও সদস্য আব্দুল আলীম, মহসিন খানসহ উপজেলা শাখার মানবাধিকার কর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

আপনি আরও পড়তে পারেন