শিহাব-মম’র ২ বছর আগেই ঘর ভেঙেছে

শিহাব-মম’র ২ বছর আগেই ঘর ভেঙেছে

বছর শেষে আবারও দুঃসংবাদ। যদিও ব্যাপারটি দুই বছরের পুরোনো তারপরও জানা গেল নতুন করে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীনের ঘর ভেঙে গেছে। ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

বিচ্ছেদ বিষয়ে মম বললেন, ‘শিহাব শাহীন আমাকে ডিভোর্স দিয়েছেন, এটা সত্য। আমাদের বিচ্ছেদ হয়ে গেছে আরও দুই বছর আগে।’

কথায় কথায় মম বললেন, ‘অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে। অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

বিচ্ছেদ বিষয়ে শাহীন বললেন, ‘আমি আসলে পার্সোনাল লাইফ নিয়ে কথা বলতে চাই না। কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ করে যেতে চাই। তবে আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। এটি মমর তৃতীয় বিয়ে হলেও শিহাব শাহীনের দ্বিতীয়।

এর আগে ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে। তারও আগে হাবিব নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেত্রী মমর। সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি।

 

আপনি আরও পড়তে পারেন