নেত্রকোনায় চলন্ত বাস অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনায় চলন্ত বাস অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি;

নেত্রকোনায় চলন্ত বাস অতিক্রম করতে গিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী শাকিল আহমেদ (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। নিহত শাকিল নেত্রকোনা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আজ (২৩ জানুয়ারি) সোমবার সকালে নেত্রকোনা পৌর শহরের ছোটবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাকিল আহমেদ সদর উপজেলার সিংহেরবাংলা গ্রামের আবেদ হাসানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, আজ সকাল ছয়টার দিকে শাকিল ও তাঁর বড় ভাই সোহাগ আহমেদ মোটরসাইকেলে করে পারলা বাসস্ট্যান্ডে যান। বাসস্ট্যান্ডে বড়ভাই সোহাগকে বাসে তুলে দিয়ে শাকিল পূনরায় মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এসময় শহরের ছোটবাজার এলাকায় পৌঁছালে একটি নৈশকোচকে অতিক্রম করতে গিয়ে বৈদ্যুতের খুঁটির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। তখন রাস্তায় পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা শাকিলকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, নিহত শাকিলে স্বজনদের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনি আরও পড়তে পারেন