মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে “মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ এর উদ্যোগে শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।
আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক “মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ” এর উদ্যোগে কিছুটা হলেও শীতার্ত মানুষের শীত নিবারনের লক্ষে বিগত কয়েক দিন ধরে সুনামগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চলে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় এই সংগঠন এর উদ্যোগে ২৯শে জানুয়ারী  সুনামগঞ্জের দোয়ারাবাজার  উপজেলার সুরমা  ইউনিয়ন এর খাগুড়া তাওয়াক্কুলিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
এই শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুরমা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, “মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ ” এর প্রতিষ্টাতা সভাপতি ও দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদ এর সচিব  সামছুল আলম,
বিশিষ্ট সমাজ সেবক ও দানবীয় মোঃ গোলাম রহমান, সুরমা ইউনিয়ন পরিষদ এর ২ নং ওয়ার্ডের সদস্য  মোঃ মনির উদ্দিন, ৯ নং ওয়ার্ড সদস্য  মোঃ আহসান উদ্দীন, এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ, অত্র মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।
এব্যাপারে একান্ত আলাপকালে মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ এর প্রতিষ্টাতা সভাপতি ও সুরমা ইউপির সচিব সামছুল আলম বলেন, সংগঠন এর  প্রতিষ্টালগ্ন থেকে এই সংগঠন ও বিশিষ্টজনদের অর্থায়নে এবং সার্বিক সহযোগিতায় আমরা আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে অনেক হৃদয়বান মহান ব্যক্তি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি আরও বলেন,  অদূর ভবিষ্যতেও মানবতার সেবায় কাজ করার সংকল্প রয়েছে। এজন্য সর্বসাধারণের দোয়া – ভালবাসা ও সার্বিক সহযোগিতা কামনা করছি। যদি সুহৃদ ব্যক্তিবর্গ সহযোগিতা করতে চান তাহলে 01723698090 বিকাশ পার্সোনাল নাম্বারে সেন্ড মানি অপশন ব্যবহার করে পাশে থাকার জন্য অনুরোধ রইলো।

আপনি আরও পড়তে পারেন