রাঙ্গুনিয়ায় নিখোঁজ পুলিশ সদস্যের স্ত্রীকে উদ্ধার

রাঙ্গুনিয়ায় নিখোঁজ পুলিশ সদস্যের স্ত্রীকে উদ্ধার

মুবিন বিন সোলাইমান, চট্টগ্রাম:
চট্টগ্রামের রাঙ্গুনিয়া নিখোঁজ পুলিশ সদস্যের স্ত্রী রিপা আক্তারকে (২১)কে ১৬ দিন পর বান্ধবীর বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

গত ৩০ জানুয়ারি (সোমবার) ২০২৩ইং তারিখ আনুমানিক রাত ১০টায় গৃহবধূ রিপা আক্তারকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি ব্রিজ এলাকায় বান্ধবীর বাসা থেকে উদ্ধার করে ৩১ জানুয়ারি (মঙ্গলবার) আদালত সেফহোমে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবায়দুল ইসলাম।

উল্লেখ্য, নিখোঁজ গৃহবধূ উপজেলার কোদালা ইউনিয়নের পূর্ব কোদালা মোহাম্মদপুর ৮ নম্বর ওয়ার্ড এলাকার মুহাম্মদ সাইফুল ইসলামের স্ত্রী। জানা যায়, তিনি খাগড়াছড়ির মহালছড়িতে আমর্ড পুলিশ ব্যাটেলিয়ানে (এপিবিএন) এ কর্মরত সদস্য। গত ১৫ জানুয়ারি তিনি কর্মস্থলে থাকা অবস্থায় তার বড় ভাই মোবাইল ফোনে তার স্ত্রীর নিখোঁজের বিষয়টি জানান। পরে ঘরে এসে পরিবারের সদস্য এলাকার ও নৌকা ঘাটের নৌকার মাঝিদের থেকে জানতে পারেন ১৪ জানুয়ারি রাতে সবার অগোচরে ঘর থেকে বেরিয়ে গেছে তার স্ত্রী। এছাড়াও সিসিটিভি ক্যামেরার মধ্যেও এই ঘটনার সত্যতা পাওয়া যায়। যাওয়ার সময় নগদ ৪ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালঙ্কারও নিয়ে যায়। পরে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় নিখোঁজ ডায়রি করার পর বিভিন্ন গণমাধ্যমে স্ত্রীর নিখোঁজের সংবাদ ছড়িয়ে পড়ে।

অন্যদিকে, ঘটনাটি জানাজানি হলে গৃহবধূর বাবা পাল্টাপাল্টি থানায় অভিযোগ করে গণমাধ্যমকে জানান তাদের মেয়েকে গুম করে রেখেছে শশুর বাড়ি লোকজন। তিনি উভয়ের অভিযোগ আমলে নিয়ে নিখোঁজ গৃহবধূর খোঁজ নিতে শুরু করে পুলিশ। তথ্যপ্রযুক্তির ব্যবহার করে একপর্যায়ে জানা যায় চট্টগ্রামের আনোয়ারায় অবস্থান করছে ওই গৃহবধূ। সেখানে গেলে তার কথিত এক বান্ধবীর বাড়ি থেকে তাকে উদ্ধার করে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, পুলিশ সদস্য সাইফুল ইসলামের স্ত্রী নিখোঁজ হওয়ার পর থেকে বিষয়টি নিয়ে রহস্যের জট সৃষ্টি হয়। নিখোঁজকে ঘিরে থানার উভয়পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করে। গোপন সংবাদের মাধ্যমে আমরা নিখোঁজ গৃহবধূকে আনোয়ারায় কথিত প্রেমিকের বান্ধবীর বাড়ি থেকে উদ্ধার করি। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন