জগন্নাথপুরে ভন্ড কবিরাজ আবু লেইছ এর বিরুদ্ধে অভিযোগ দায়ের

জগন্নাথপুরে ভন্ড কবিরাজ আবু লেইছ এর বিরুদ্ধে অভিযোগ দায়ের
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে ভন্ড কবিরাজ আবু লেইছ এর প্রতারণা অতিষ্ঠ হয়ে ও  মুক্তি পেতে জগন্নাথপুর গ্রামবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পৌরশহরের জগন্নাথপুর গ্রামের  ভন্ড কবিরাজ আবু লেইছ এর  প্রতারনায় গ্রামবাসী অতিষ্ঠ হয়ে জগন্ননাথপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ পত্র সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সভার ৬নং ওয়ার্ডের জগন্নাথপুর গাংপাড় এলাকা নিবাসী কাশেম মিয়ার ছেলে আবু লেইছ ওরফে শাহ্ আবুল হায়াত নিজেকে পীর ও কবিরাজ দাবী করে উপজেলার বিভিন্ন অঞ্চল সহ দেশ-বিদেশে বসবাসরত সহজ সরল মানুষকে কবিরাজীর নামে প্রতারনার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। এই ব্যাপারে পৌরসভা সহ স্থানীয় ভাবে বেশ কয়েকবার বিচার শালীস হয়। এর পর ও আবু লেইছ তার প্রতারনার কার্যক্রম বন্ধ না করে দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠেছে। এতে করে  গ্রামের মান সম্মান রক্ষায় অত্র গ্রামের ৩০ জন ব্যাক্তি স্বাক্ষরিত লিখিত অভিযোগ তাঁর বিরুদ্ধে  বিগত ৩০ শে জানুয়ারী জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে দায়ের করেছেন।
এ ব্যাপারে প্রতিবাদকারীদের মধ্যে জগন্নাথপুর গ্রামের সালিসি ব্যক্তি আব্দুল জলিল বলেন, এই ভন্ড কবিরাজ এর প্রতারণার কারণে আমরা গ্রামবাসী লজ্জিত। সে কবিরাজির নামে প্রতারণার ফাঁদ পেতে মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আলিশান বাড়ী করেছে। গ্রামের মুরুব্বিরা তার এই প্রতারণার প্রতিবাদ করলে যাদু-টুনার ভয় দেখায়। আমরা অপারগ হয়ে ইউএনও মহোদয় বরাবরে লিখিত অভিযোগ দিয়েছি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া একান্ত প্রয়োজন।
এবিষয়ে জগন্নাথপুর পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র স্থানীয় ৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর মোঃ শফিকুল হক বলেন,  আবু লেইছ ওরফে শাহ্ আবুল হায়াত এর বিরুদ্ধে পৌর সভায় দুইবার সালিশ হয়েছে। সে আসলে একজন প্রতারক।
এ বিষয়ে জানতে চাইলে ভন্ড কবিরাজ আবু লেইছ ওরফে শাহ্ আবুল হায়াত বলেন, আমি কারো সাথে প্রতারণা করিনি। অযথা আমার নামে বদনাম করা হচ্ছে। আমি দোষ করলে আমার গার্ডিয়ানরা দেখবেন।

আপনি আরও পড়তে পারেন