বাংলাদেশ প্রেসক্লাবের রাজিবপুরে পিঠা উৎসব ও শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ প্রেসক্লাবের রাজিবপুরে পিঠা উৎসব ও শীতবস্ত্র বিতরণ
মোঃ শরিফুল ইসলাম, রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রাম জেলার রাজিবপুরে বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার অর্থায়নে ও উদ্যোগে সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় উক্ত প্রেসক্লাবের কার্যালয়ে পিঠা উৎসবের আয়োজন করা হয় এবং শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ভাপা, চিতই, ডইলা, তেলে, কুলি, গোল রুটি, দুধকুলি ইত্যাদি পিঠা সহ কয়েক প্রকার ভর্তার সমন্বয়ে “পিঠা উৎসব” অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায় প্রেসক্লাবটির সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ রাজিবপুর উপজেলা শাখা, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা প্রভাষক আব্দুস সবুর ফারুকী, সভাপতি,   রাজিবপুর বাজার বণিক সমিতি ও সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ রাজিবপুর উপজেলা শাখা ।
রাজিবপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, আমি লক্ষ্য করছি বিভিন্ন সময় বাংলাদেশ প্রেসক্লাব একাধারে অসংখ্য প্রোগ্রাম আয়োজন করছে । এসব সামাজিক কাজের মাধ্যমে তারা এগিয়ে যাচ্ছে । এই ধরনের কার্যক্রমে সমাজের অনেক উপকার হচ্ছে ।
বীর মুক্তিযোদ্ধা প্রভাষক আব্দুস সবুর ফারুকী বলেন, আজকাল এই ধরনের উদ্যোগ দেখাই যায় না । এটি খুবই অসাধারণ একটি বিষয় । বাংলাদেশ প্রেসক্লাব আরো বেশি এগিয়ে যাবে, এই ভালো কাজগুলোর মাধ্যমে ।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বলেন, “আমরা শুধুমাত্র সংবাদপত্রের মধ্যেই সীমাবদ্ধ নই। সমাজের দায়বদ্ধতা থেকেই সামাজিক কাজগুলো আমরা অতীতের করেছি, এখনও করছি, ভবিষ্যতে করবো, ইনশাল্লাহ ।”
এ উপস্থিত ছিলেন  বীর মুক্তিযোদ্ধা বেলাল সরকার, ডেপুটি কমান্ডার, রাজিবপুর মুক্তিযোদ্ধা সংসদ, মিরন মোঃ ইলিয়াস, চেয়ারম্যান, রাজিবপুর ইউনিয়ন পরিষদ, আব্দুর রউফ, মাধ্যমিক শিক্ষা অফিসার রাজিবপুর, সহিজল ইসলাম সজল, সাধারণ সম্পাদক, রাজীবপুর প্রেসক্লাব, আশরাফুল ইসলাম বাবু, সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ রাজিবপুর, উপজেলা শাখা সহ স্থানীয় সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন ।

আপনি আরও পড়তে পারেন