গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সুপরশপ হতে ৫শ’জনের মাঝে ব্যাগ ভর্তি বাজার প্রদান

গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সুপরশপ হতে ৫শ’জনের মাঝে ব্যাগ ভর্তি বাজার প্রদান

এম দুলাল আহাম্মদ,খাগড়াছড়ি:-
গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ আয়োজনে,গুইমারার স্থানীয় ৫শত জনসাধারনের মাঝে ১০টাকায় সুপারশপ হতে ব্যাগ ভর্তি বাজারের মাধ্যমে মানবিক সহায়তা প্রদান করেছে গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

মঙ্গলবার(২৮মার্চ)গুইমারা সরকারি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় ৫শত জনসাধানের মাঝে ১০টাকায় সুপারশপ হতে ব্যাগ ভর্তি বাজারের মাধ্যমে মানবিক সহায়তা  প্রদান করেন,সিন্দুকছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি।এসময় অন্যদের মধ্যে বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার নাফিজ চেšধুরীসহ বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ,জনপ্রতিনিধি এবং গুইমারা রিজিয়নের পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন,গুইমারা রিজিয়নে নিয়োজিত সেনা,বিজিবি,আনছার,পুলিশসহ সকল নিরাপত্তা বাহিনী  শান্তি,সম্প্রীতি ও উন্নয়নের লক্ষে নিরলশভাবে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে,পার্বত্য খাগড়াছড়িতে স্থিতিশীল শান্তি,সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন গুইমারা রিজিয়ন বিভিন্ন আভিযানিক কর্মকান্ড পরিচালনার পাশাপাশি স্থানীয় প্রশাসন,জনপ্রতিনিধি ও সেচ্ছাসেবী সংগঠন সমুহের সাথে সমন¦য়ের মাধ্যমে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যানমুলক কর্মসুচী পালন করে আসছে।

 

আপনি আরও পড়তে পারেন