দোহারে পুলিশের অভিযানে অবৈধ পিস্তলসহ এক যুবক গ্রেফতার

দোহারে পুলিশের অভিযানে অবৈধ পিস্তলসহ এক যুবক গ্রেফতার

মো.সুজন হোসেন
দোহার(ঢাকা) প্রতিনিধি: ঢাকার দোহার উপজেলায় পুলিশের অভিযানে অবৈধ বিদেশী অস্ত্র ও চার রাউন্ড গুলিসহ এক যুবককে গ্রেফতার করেন দোহার থানা পুলিশ । গত বৃহস্পতিবার আনুমানিক রাত ১০ ঘটিকায় সময় গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে অবধৈ অস্ত্র মজুদ কারী মো. জাহিদুল ইসলাম উপজেলার নূরপুর টাওয়ার সংলগ্ন অবস্থান করছেন , এসময় দোহার থানার অফিসার ইনর্চাজ মো. মোস্তফা কামাল এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ ট্রিম অভিযান পরিচালনা করে জাহিদুল ইসলাম এর নিকট থেকে ম্যাগাজিন সহ ৭.৬৫ পিস্তল ,যাহাতে ট্রিগার-ফায়ারিং-পিন সংযুক্ত মেড ইন ইউএসএ ৯১১০ খোদাই করে লেখা ও চার রাউন্ড গুলি উদ্ধার করেন পুলিশ ।
এবিষয়ে গত শুক্রবার সকালে দোহার থানায় সংবাদ সম্মেলন করেন সিনিয়র পুলিশ সুপার দোহার সার্কেল ঢাকা এএসপি মো: আসরাফুল আলম এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন সাংবাদিকদের । তিনি আরও বলেন এই অভিযান আসন্ন জাতীয় নির্বাচন কে যেন কোন সন্ত্রাসী দেশে অরাজকতা সৃষ্টি করতে না পারে সেই বিষয়ে তৎপর থাকবে তার ট্রিম । গ্রেফতারকৃত মো.জাহিদুল ইসলাম উপজেলা দক্ষিন জয়পাড়া খালপার গ্রামের ট্রেকনিক্যাল মৃত মজিবরের ছেলে ।
এবিষয়ে দোহার থানায় অস্ত্র আাইনে একটি মামলা হয় । পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আাদালতে প্রেরণ করেন।

 

আপনি আরও পড়তে পারেন