সাভারে বাসচাপায় নারী পুলিশ সদস্য নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

সাভারে বাসচাপায় নারী পুলিশ সদস্য নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

ঢাকার সাভারে সেলফী পরিবহনের একটি বেপরোয়া বাস চাপায় পুলিশের নারী কনস্টেবল নিহতের ঘটনায় ঘাতক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিশন (পিবিআই)। গ্রেপ্তারকৃতের নাম কামরুল ইসলাম।

গত সোমবার নওগাঁ জেলার মহাদেবপুর থানার পুকুর চান্দাশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার হেমায়েতপুর এলাকায় সেলফী পরিবহনের ওই বাসের চাপায় নিহত হয় পুলিশ সদস্য আফসানা আক্তার। এতে নিহতের স্বামীও গুরুতর আহত হন।

বুধবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে সংস্থাটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পিবিআই ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো: কুদরত-ই-খুদা এ তথ্য জানান।

পুলিশ সুপার কুদরত বলেন, কনস্টেবল আফসানা উত্তরা ১১ নম্বরে এপিবিএনে কর্মরত ছিলেন। ডিউটি শেষে উত্তরা থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বোনের বাসায় যাওয়ার উদ্দেশে রওনা দেন। পথে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় সেলফী পরিবহণের একটি দ্রুতগতির বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এ সময় ওই পুলিশ সদস্য সড়কে ছিটকে পড়লে বাসটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, ঘটনার পরপর বাস চালক কামরুল একটি পিকআপে করে পালিয়ে যান। তাকে গ্রেপ্তারের উদ্দেশ্যে অভিযান চালালেও বগুড়ায় গিয়ে তিনি সটকে পড়েন। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চান্দাশ এলাকার একটা মাটির ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আপনি আরও পড়তে পারেন