পুনম পান্ডে বেঁচে আছেন না কি সত্যিই মারা গেছেন?

জরায়ুমুখের ক্যান্সারে মাত্র ৩২ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। নীল ছবির এই নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি পোস্টে নিশ্চিত হওয়া গেছে এমন খবর। সেখানে বলা হয়েছে, পুনম জরায়ুর ক্যান্সারে মারা গেছেন। কিছুদিন আগে শেষ পর্যায়ে এসে ক্যান্সারের কথা জানতে পারেন এই অভিনেত্রী। 

তবে তার মৃত্যু নিয়ে নতুন বিষয়ে পরিবার বা বোনের পক্ষ থেকে এখনো কোনও নিশ্চিত বার্তা আসেনি। এদিকে পুনমের ম্যানেজারের দাবি, তার বোন ফোন করে এই খবর দিয়েছেন। ম্যানেজার পারুল এ বিষয়ে পুনমের পরিবারের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করলে তারা কেউ ফোন ধরেননি। স্বাভাবিকভাবেই এ নিয়ে প্রশ্ন উঠেছে।

সূত্র বলছে, পারুল সকালে পুনমের বোনের কাছ থেকে ফোন পেয়েছিলেন। তিনি বলেছিলেন, পুনম আর পৃথিবীতে নেই। এছাড়াও, গোপনীয়তা বজায় রাখার জন্য ভক্ত এবং প্রিয়জনদের কাছে একটি আবেদন করা হয়েছিল তার পরিবারের পক্ষ থেকে।

সূত্রটি পুনম পান্ডের বোনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। সূত্র জানায়, সকালে পুনম পান্ডের বোনের সঙ্গে কথা হয়। তিনিই মৃত্যুর খবর জানিয়েছিলেন। তারপর থেকে তার ফোন বন্ধ। শুধু তাই নয়, পুনমের পরিবারের বাকি সদস্যরাও নিখোঁজ রয়েছে। পুনমের দলের ২-৩ জনের সঙ্গে কথা বলার চেষ্টা করলে সবার ফোন বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, মৃত্যুর কদিন আগেও পুনম একটি পার্টিতে যান। সেখানে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘খুব বড় খবর দেব আপনাদের। আসলে আমার চমক দিতে ভাল লাগে। আর যখন সবাই ভাবে এই মেয়ে এবার শুধরে গেছে, তখনও চমকে দেওয়ার মজাই আলাদা।’

পুনমের এমন রহস্যময় বার্তা মজা ছিল নাকি সত্যি সত্যিই, এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। তবে পুনমের অনুরাগীরা এখনও আশা করেছেন, হয়ত বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকাল থেকে যা ঘটেছে, এটাও অভিনেত্রীর প্রচারে থাকারই কৌশল! শিগগির তিনি নাটক বন্ধ করবেন, ফিরে আসবেন বাস্তব জগতে।

আপনি আরও পড়তে পারেন