নবাবগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এর উদ্বোধন

নবাবগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এর উদ্বোধন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ ঢাকার নবাবগঞ্জ উপজেলার ইউনিয়ন পর্যায়ে ক্রীড়া, সংস্কৃতি, বিষয় ভিত্তিক কুইজ ও কাবিং প্রতিযোগীতার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় আগলা ইউনিয়নের চরচরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আগলা ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের নিয়ে এ অনুষ্ঠান করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

প্রতিযোগীতার উদ্বোধন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাশেদ মামুন।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন আগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা দ. মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিরিন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক জিয়াউল ইসলাম মিথু।

উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শামীমা আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ফয়েজ আল মাসুদ টুটুল, সদস্য ইউসূফ হারুন টিপু, উপজেলা যুবলীগের ডি এম মামুন প্রমুখ।

উল্লেখ্য, আজ সোমবার পৃথকভাবে চুড়াইন, গালিমপুর, কৈলাইল, বক্সনগর, বাহ্রা, শোল্লা ইউনিয়নে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার পৃথকভাবে ৮টি ইউনিয়নে প্রতিযোগীতা সম্পন্ন হবে। পরে নির্বাচিত শিক্ষার্থীরা উপজেলা পর্যায়ে এবং জেলা পর্যায়ে প্রতিযোগীতা করবে।

আপনি আরও পড়তে পারেন