এমপি সুজার জানাজার নামাজে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ঢল

খুলনা প্রতিনিধিঃ- শোকার্ত হাজার হাজার জনতার অংশগ্রহণের মধ্যদিয়ে খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজার দাফন সম্পন্ন হয়েছে।
এমপি সুজার জানাজার নামাজে অংশ নেয় দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশা ও বয়সের মানুষ। জানাজার নামাজ শুরুর আগেই জনসমুদ্রে পরিণত হয় মহানগরীর শহীদ হাদিস পার্ক।
রোববার (২৯ জুলাই) বাদ আছরে জানাজার নামাজ শেষে টুটপাড়া কবরস্থানে মরহুমের বাবা- মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
জানাজার নামাজে প্রধানমন্ত্রীর অর্থবিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন এমপি ও শেখ সালাউদ্দীন জুয়েল, সাবেক বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, খুলনা-৬ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল হক, খুলনা সিটি করপোরেশনের মেয়র মনিরুজ্জামান মণি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, মীর শওকাত আলী বাদশা এমপি, বিভাগীয় কমিশনার, ডিআইজি, পুলিশ কমিশনার, পুলিশ সুপারসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের নেতাকর্মী এবং হাজার হাজার সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
জানাজার আগে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এছাড়া খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, মহানগর ও জেলা বিএনপি, জাতীয়পার্টি-জেপি, জাসদ, ওয়ার্কার্সপার্টি, সিপিবি, জাতীয়পার্টি (জাপা), খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা সিটি করপোরেশন, বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, কেএমপি, খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, মহানগর ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, বিএমএসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ছাত্র ও পেশাজীবী সংগঠন মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে।
বৃহস্পতিবার (২৬ জুলাই) রাতে খুলনা-৪ আসনের সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজা (৬৫) সিঙ্গাপুরের অর্চিডে অবস্থিত মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এদিকে খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপির মৃত্যুতে সাত দিনব্যাপী শোক কর্মসূচি পালন করেছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment