দোহারে স্বেচ্ছাসেবকলীগের ফ্রি মেডিকেল সার্ভিসঃ উদ্বোধন করলেন সালমান এফ রহমান এম’পি

দোহারে স্বেচ্ছাসেবকলীগের ফ্রি মেডিকেল সার্ভিসঃ উদ্বোধন করলেন সালমান এফ রহমান এম'পি

ঢাকা জেলার  উপজেলা দোহারে ২ জানুয়ারি শনিবার সকালে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ফ্রি মেডিকেল সার্ভিসের আয়োজন করা হয়। ভিডিও ভার্চুয়ালে উদ্বোধন করেন ঢাকা -১ সাংসদ সালমান এফ রহমান এমপি। 


আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহের বাসভবনে মুজিব শতবর্ষ উপলক্ষে দোহার উপজেলাস্থ নয়াবাড়ী ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যৌথ উদ্যোগে শীতকালীন রোগ প্রতিরোধ ও করোনা সংক্রমণ রোগ প্রতিরোধে ও জনসচেতনতার জন্য এই ক্যাম্পের আয়োজন করা হয়। 


প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার  বেসরকারি শিল্প ও বিনিয়ােগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ সাংসদ সালমান ফজলুর রহমান এম’পি। 
এসময় সালমান ফজলুর রহমান সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, ব্ঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে স্বরণ করে এবং তার সম্মানার্থে এই ক্যাম্পের যারা আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানান।

 তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। তাই  সকল আওয়ামীলীগ সংগঠনের পরিবার কে সাথে নিয়ে তিনি দেশকে উন্নয়নের রোল মডেল তৈরি করেছেন।  করোনার ভ্যাকসিন প্রাপ্তির টপ টুইয়েনটি ওয়ানে ইনশাআল্লাহ  বাংলাদেশ আছে। তাছাড়া অন্যান্য দেশের তুলনায় করোনা সফলভাবে মোকাবেলা করতে পেরেছেন মাননীয় প্রধানমন্ত্রী। 

তিনি আরও বলেন, এই দূর্যোগে সকল নেতা-কর্মীরা এগিয়ে আসায়, সরকারের হাত শক্তিশালী হয়েছে।  আমরা এমন কোন কাজ করবোনা যাহাতে সরকারের কোন বদনাম হয়।  সেই জন্য সকল নেতৃবৃন্দকে সজাগ থেকে দেশকে এগিয়ে নিয়ে যাবেন এই আশাই করি।নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন  আপনাদের ভালো কাজ, ভালো  আচরণ ও ব্যবহারের উপর নির্ভর করে সরকারের হাত প্রসারিত ও ভাবমূর্তি বৃদ্ধি করা।


বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ঢাকা-১ সাংসদ সালমান এফ রহমাননের যোগ্য নেতৃত্ব পাওয়ায় দোহারবাসী গর্বিত। যতদিন প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগ বেচে থাকবে, ততদিন বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। সেইজন্য আওয়ামী সেচ্ছাসেবকলীগের ভালো কার্যক্রম গুলো থেমে থাকবে না। 

স্বেচ্ছাসেবকলীগ সবসময়ই ভালো কিছু করার চিন্তা করে, ভালোর ফলপ্রসূ হিসাবে  বর্তমানে রোগীদের জন্য আজ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত করেছি। করোনাকালেও আমরা কাজ করেছি। বন্যার সময় ও  দূস্থ পরিবারের মাঝে ত্রান পৌঁছে  দিয়েছি। ঐসময় শ্রমিক স্বল্পতার কারনে কৃষকের ধান কেটে দিয়েছি। আমরা স্বেচ্ছাসেবকলীগ সব সময় মানুষের পাশে আছি আর আগামীতেও পাশে থাকবো।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী সেবকলীগের  সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি গাজী মেজবাউল হােসেন সাচ্চু, দোহার উপজেলা নির্বাহী অফিসার  এএফএম ফিরোজ মাহমুদ, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফা কামাল, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য,বিশিষ্ট ব্যবসায়ী দৈনিক আগামীর সময় পত্রিকার উপদেষ্টা জাফর ইকবাল লাভলু।   দোহার উপজেলা সেবকলীগের  সভাপতি বাসার চোকদার প্রমুখ।এছাড়াও কেন্দ্রীয়, জেলা,উপজেলা ও স্থানীয় শতশত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন