সিরাজগঞ্জে ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জে ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে মামলা

প্রতারণা ও গ্রাহক হয়রানির অভিযোগে দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রাসেলের বিরুদ্ধে সিরাজগঞ্জে মামলা করা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাসিন্দা মো. রাজ বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জেসমিন আরার আদালতে এ মামলা করেন। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রাহক রাজ ইভ্যালির সাইক্লোন অফার থেকে চলতি বছরের ৪ মে একটি টেলিভিশন, পেনড্রাইভ, আয়রন মেশিনসহ ৫টি পণ্য অর্ডার করেন। যার মূল্য ৫০ হাজার ৭৩৭ টাকা। ইভ্যালির নীতিমালা অনুযায়ী পণ্য অর্ডারের ৭ থেকে ৪৫ কর্মদিবসের মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ারি কথা সে অনুযায়ী পণ্য ডেলিভারি দেওয়া হয়নি। নিদিষ্ট সময়ে পণ্য হাতে না পেয়ে তিনি আইনের আশ্রয় নেন।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম সোহাগ জানান, মোকাম কামারখন্দ থানা আমলি আদালতের বিচারক জেসমিন আরা বাদীর জবানবন্দি গ্রহণ ও কাগজপত্র বিবেচনা করে মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জের ওপর দায়িত্ব দিয়েছেন।

সিরাজগঞ্জ পিবিআইয়ের পুলিশ সুপার মো. রেজাউল করিম ঢাকা পোস্টকে বলেন, আমরা মামলার কাগজপত্র এখনো হাতে পাইনি। পেলে তদন্ত করে প্রতিবেদন দেওয়া হবে।

 

আপনি আরও পড়তে পারেন