টাঙ্গাইলে ছাত্রীর সাথে শিক্ষকের প্রেম, ভিডিও

টাঙ্গাইলে ছাত্রীর সাথে শিক্ষকের প্রেম, ভিডিও

টাঙ্গাইল পলিটেকনিক ইন্সটিটিউটের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইলেকট্রিক্যাল বিভাগের শিক্ষক আব্দুর রহিমকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, ওই ছাত্রীর সঙ্গে আব্দুর রহিমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করে ওই শিক্ষক। এসময় শিক্ষক ধর্ষণের চিত্র তার মোবাইল ফোনে ধারণ করেন। পরে ছাত্রী বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে আব্দুর রহিম তালবাহানা করতে থাকে এবং হুমকি দেয় এ ঘটনা প্রকাশ করলে ধর্ষণের চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে।

টাঙ্গাইলে ছাত্রীর সাথে শিক্ষকের প্রেম, ভিডিও

ছাত্রীটি উপায়ন্তর না দেখে এর বিচার চেয়ে গত বুধবার পলিটেনিকের অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ করেন। এ ঘটনা শিক্ষার্থীদের কাছে প্রকাশ হয়ে পড়লে তারা অভিযুক্ত শিক্ষকের বিচার ও তাকে গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। একপর্যায়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা হলরুমে ভাংচুর চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ছাত্রী বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় শিক্ষক আব্দুর রহিমের বিরুদ্ধে মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

টাঙ্গাইল পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ মো. লুৎফর রহমান বলেন, ‘ঘটনাটি ইন্সটিটিউটের জন্য অত্যন্ত লজ্জার। আমরা চাই দোষী ব্যক্তির শাস্তি হোক। ইতিমধ্যে আমাদের সুপারিশের ভিত্তিতে তাকে সাসপেন্ড করা হয়েছে।’

 

টাঙ্গাইল থানার ওসি নাজমুল হক ভুঁইয়া বলেন, ‘এ ঘটনা জানার পর রাতেই অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।’

তিনি জানান, টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে ওই ছাত্রীকে আদালতের মাধ্যমে তাদের পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment