‘খালেদার প্রস্তাব পরিস্থিতি ঘোলাটে করার পাঁয়তারা’

https://www.youtube.com/watch?v=1xN5f7f4Dq0

40

মোহাম্মাদ নাসিম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নির্বাচন কমিশন (ইসি) নিয়ে প্রস্তাব দিয়ে দেশের রাজনৈতিক পরিস্থিতিকে আবারও ঘোলাটে করার পাঁয়তারা করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার (৪ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। সভায় জোটের শীর্ষ নেতারা অংশ নেন।

মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ীই নির্ধারিত সময়ে হবে। সেইসঙ্গে সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। এটা মীমাংসিত বিষয়। এটা নিয়ে কথা বলে রাজনৈতিক পরিস্থিতি ঘোলাটে করার পাঁয়তারা করছেন খালেদা জিয়া। সংবিধান অনুযায়ী রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন। সেজন্য নিশ্চয়ই তিনি নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করবেন। আলোচনার মাধ্যমে সার্চ কমিটি গঠন করবেন।

এটা নিয়ে খালেদা জিয়া যে প্রস্তাব দিয়েছেন তা নতুন ষড়যন্ত্রেরই অংশ বলে অভিযোগ করেন আওয়ামী লীগ মুখপাত্র।

তিনি বলেন, খালদা জিয়া সেনাবাহিনীকে নির্বাচনে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার প্রস্তাব দিয়ে দেশপ্রমিক এ বাহিনীকে বিতর্কিত করার এবং ধুম্রজাল সৃষ্টির চেষ্টা করছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, সভায় নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে। সবাই ঐক্যবদ্ধভাবে এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করতে একমত হয়েছেন। এখানে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) যে প্রার্থী রয়েছেন আলোচনা করে তার প্রার্থিতা প্রত্যাহার করা হবে।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন1j55

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment