চ্যারিটি শোতে অংশ নিতে রাজশাহী যাচ্ছেন পূর্ণিমা

চ্যারিটি শোতে অংশ নিতে রাজশাহী যাচ্ছেন পূর্ণিমা

একটি চ্যারিটি শোতে পারফর্ম করার জন্য রাজশাহী যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা। আগামী ৮ ডিসেম্বর রাজশাহী শহরে এই চ্যারিটি শোটি অনুষ্ঠিত হবার কথা রয়েছে। চ্যারিটি শোতে অংশগ্রহণের উদ্দেশে আগামীকাল রাজশাহী রওয়ানা হবেন পূর্ণিমা। এদিকে এরইমধ্যে গেলো ১ ডিসেম্বর সিলেটে একটি শোতে অংশ নিয়েছেন। রাজশাহীতে পূর্ণিমার সঙ্গে পারফর্ম্যান্সে অংশ নিবেন চিত্রনায়ক ইমন। সিলেটে তারসঙ্গে পারফর্ম্যান্সে অংশ নিয়েছিলেন ফেরদৌস।

চ্যারিটি শোতে অংশ নিতে রাজশাহী যাচ্ছেন পূর্ণিমা

এদিকে গত মাসের শুরুতেই স্বপন আহমেদের নির্দেশনায় নতুন একটি চলচ্চিত্রে পূর্ণিমার অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত প্রচণ্ড শীতের কারণে ফ্রান্সে শুটিং বাতিল করা হয়েছে। আগামী বছরের এপ্রিল মাসে এই চলচ্চিত্রের শুটিং হবে ফ্রান্সে। এতে পূর্ণিমার সঙ্গে প্রথম অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক শিপন মিত্র।

পূর্ণিমা কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০১১ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। এতে তার বিপরীতে ছিলেন কাজী মারুফ।

১৯৯৮ সালে জাকির হোসেন রাজুর নির্দেশনায় ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পূর্ণিমার। এতে তার বিপরীতে ছিলেন রিয়াজ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment