সাভারে ৩ হাজার পিচ ইয়াবাসহ শাহনাজ আক্তার ও রোমানা আটক

সাভারে ৩ হাজার পিচ ইয়াবাসহ স্ত্রী শাহনাজ আক্তার ও রোমানা আটক

সাভারে ৩ হাজার পিচ ইয়াবাসহ আইনজীবী সোহরাব হোসেনর স্ত্রী শাহনাজ আক্তার ও তার সহযোগী রোমানা আহম্মেদকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতে সাভার পৌর এলাকার জামশিং মহল্লার নবীন মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে রুমানা আহম্মেদ একজন পাইকারী ও খুচরা বিক্রেতা। তার কাছে শাহনাজের স্বামী আইনজীবী সোহরাব হোসেনের মাধ্যমে ইয়াবার চালান আসে কক্সবাজার এলাকা থেকে। সোহরাবের বড় ভাই বোরহান উদ্দিন কক্সবাজার থেকে ছোট ভাই এডভোকেট সোহরাব হোসেনর কাছে মাদকের চালান পাঠান। এ সংবাদ গোপন সূত্রে জানতে পেরে এ অভিযান চালিয়েছেন। বোরহান উদ্দিন কক্সবাজার শহরেই থাকেন। সেখানে বসে সে ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রণ করেন বলে পুলিশ জানিয়েছে।

সাভারে ৩ হাজার পিচ ইয়াবাসহ স্ত্রী শাহনাজ আক্তার ও রোমানা আটক

আটককৃতরা হলো, জামসিং এলাকার বাসিন্দা এডভোকেট সোহরাব হোসেনের স্ত্রী ও জামসিং এলাকার আবুল হোসেনের মেয়ে শাহানাজ বেগম (২৯) এবং গাজিপুরের শ্রীপুর কাওরাইত এলাকার সুরুজ আলীর মেয়ে রুমানা আহম্মেদ (৩০)।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন জামশিং এলাকার বাসিন্দা অবনী বিউটি পার্লারের মালিক রুমানা আহম্মেদ বিউটি পার্লারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছেন। এমন খবরের ভিত্তিতে সোমবার রাতে বিউটি পার্লারে অভিযান চালিয়ে ১০ প্যাকেটে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। এসময় বিউটি পার্লারের মালিক রুমানা আহম্মেদ জবানবন্দিতে জানান, এ ইয়াবা ব্যবসার মূল মালিক আইনজীবী সোহরাব হোসেন ও তার স্ত্রী শাহনাজ আক্তার। পরে ডিবি পুলিশ ওই সময় আইনজীবী সোহরাব হোসেনের বাড়িতে অভিযান চালান। এসময় আইনজীবী সোহরাব হোসেন ডিবি পুলিশের অভিযান আঁচ করতে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে তার বাসায় অভিযান চালিয়ে আইনজীবীর স্ত্রী শাহনাজ আক্তারকে আটক করে এবং আইনজীবী সোহরাব হোসেনের বাড়ি তল্লাশী করে ২০ প্যাকেটের মধ্যে ২০০০ ইয়াবার উদ্ধার করে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীকে ৩ হাজার পিছ ইয়াবাসহ আটক করা হয়। এরা দীর্ঘদিন ধরে আইন পেশা এবং বিউটি পার্লার ব্যবসার আড়ালে সাভারে মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment