সাভারে আওয়ামী লীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

সাভারে আওয়ামী লীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

আওয়ামীলীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৬ লক্ষ টাকা, ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ ২০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
সাভারে আওয়ামী লীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
বুধবার ভোর রাতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লায় সাভার পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান শিপলুর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে। ওই বাড়ির মালিক পৌর আওয়ামী লীগ নেতা শিপলু জানান, ভোর রাতে তার ফ্লাটে রান্না ঘরের গ্রীল কেটে ১২/১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে শিপলু ও তার স্ত্রী রুবিনা আক্তার সাহেলা ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে হাত-পা বেধে আলমিরা ভেঙ্গে ব্যবসার জন্য রাখা নগদ ৬ লক্ষ টাকা, দশ ভরি স্বর্ণালঙ্কার, কম্পিউটার একটি, মোবাইল ফোন তিনটিসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুট করে তাদের মারধর করে পালিয়ে যায় ডাকাত দল। পালিয়ে যাবার পূর্বে তারা ফ্রীজ থেকে খাবার বের করে চুলায় গরম করে খেয়ে যায়। আওয়ামী লীগ নেতার বাড়িতে ডাকাতি হওয়ার খবর পেয়ে সকালে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
৪৭ বছর পর গণতন্ত্রের প্রশ্নে বাংলাদেশ ভয়াবহ সঙ্কটে: মির্জা ফখরুল

এবিষয়ে সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম বলেন, আওয়ামী লীগ নেতার বাড়িতে ডাকাতি হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment