ভৈরবে দরজার তালা ভেঙ্গে দুর্ধষ্য চুরি

ভৈরবে দরজার তালা ভেঙ্গে দুর্ধষ্য চুরি

নাজির আহমেদ,ভৈরব(কিশোরগঞ্জ)
ভৈরব পৌর এলাকার কমলপুরে ঘরের দরজার তালা ভেঙ্গে প্রায় ৪ ভরি স্বর্ণ, নগদ ৪০হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে।এ ঘটনাটি বুধবার দিবাগত রাত আটটার দিকে কমলপুর নার্সারী এলাকার হাজী শাহজাহান মিয়ার পাচঁতলা ভবনের নিচতলার ভাড়াটিয়া কুহিনুর বেগমের বাসায় ঘটে।
ভৈরবে দরজার তালা ভেঙ্গে দুর্ধষ্য চুরি ভাড়াটিয়া কুহিনুর বেগম ভৈরব আশা ব্রাঞ্চ ৩ এর ম্যানেজার হিসাবে কর্মরত আছেন। তার স্বামী কামরুল হাসান প্রাণ কোম্পানির একজন কর্মকর্তা।
বাসার ভাড়াটিয়া কুহিনূর বেগম জানান, তিনি বেসরকারি প্রতিষ্ঠান আশা’র ম্যানেজার। দুই ছেলেকে নিয়ে তিনি বাসায় থাকেন। বড় ছেলে লেখা-পড়ার জন্য ঢাকায় থাকেন। স্বামীও কাজে ঢাকায় থাকেন। ছোট ছেলে তূর্জা প্রায় সময় একা থাকেন। সে ৫ম শ্রেণীর ছাত্র। অফিসের কাজে রাত করে ফিরতে হয় প্রায় সময়। ছোট ছেলে তূর্জা এশার নামাজের জন্য ঘর তালা দিয়ে নামাজে যান। অফিস শেষ করে কুহিনূর ঘরে এসে দেখেন দরজা খোলা। পরে রুমে প্রবেশ করে আলমিরার দরজাও ভাঙ্গা দেখতে পান। সেই সাথে অন্য রুমের ওয়ার্ডপের সব ড্রয়ার ভাঙ্গা।  তিনি আরো জানান, স্টিলের আলমিরার দরজা ভেঙ্গে প্রায় ৪ ভরি স্বর্ণ, নগদ ৪০ হাজার টাকা, ১টি ল্যাপটপ, ২টি ট্যাব,একটি মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যান, ঘটনায় জড়িতদের দ্রুত ধরতে কাজ করছেন বলে তিনি জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment