বগুড়ায় গৃহবধূকে গলা কেটে হত্যা

বগুড়ায় গৃহবধূকে গলা কেটে হত্যা

বগুড়ায় পিংকি খাতুন (২২) নামে এক তরুণীকে গলা কেটে হত্যা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় শহরের মালগ্রাম মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান মিয়া। তার সাবেক স্বামী রুবেল তাকে হত্যা করেছে বলে স্বজনদের অভিযোগ।

পিংকির বাবা শুটকু মিয়া জানান, তিন বছর আগে তার মেয়ে পিংকিকে পার্শ্ববর্তী খান্দার শাহ্পাড়ায় মো. রুবেলের সঙ্গে বিয়ে দেন। বিয়ের পর থেকে রুবেল তাকে বাপের বাড়ির আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করতে দিত না এবং মারধর করতো। অশান্তি থেকে বাঁচতে পিংকি ৫ মাস আগে রুবেলকে তালাক দেয়। এরপর থেকে রুবেল তাকে হুমকি দিয়ে আসছিল।

বগুড়ায় গৃহবধূকে গলা কেটে হত্যা

পিংকির মা ফাহিমা বেগম জানান, সোমবার সন্ধ্যার দিকে মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। ঘরে ঢুকে দেখেন বিছানায় তার গলাকাটা লাশ পড়ে আছে। সোমবার বিকালের দিকে তিনি পিংকির সাবেক স্বামী রুবেলকে বাড়ির কাছে ঘোরাফেরা করতে দেখেছেন। প্রতিবেশি সাবিরা বেগমও একই মন্তব্য করেছেন।

সদর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তালাক দেওয়ার প্রতিশোধ নিতেই রুবেল পিংকিকে গলাকেটে হত্যা করেছে। দ্রুত হত্যা রহস্য উদঘাটন ও ঘাতককে গ্রেফতার করা হবে। পুলিশ লাশ উদ্ধার করেছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment