হবিগঞ্জে স্কুলছাত্রদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

হবিগঞ্জে স্কুলছাত্রদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

 

হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে অবস্থিত জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজে তুচ্ছ বিষয় নিয়ে দুই দল ছাত্রের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।  এতে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
হবিগঞ্জে স্কুলছাত্রদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

পুলিশ জানায়, বৃহস্পতিবার উল্লিখিত সময়ে জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজে তুচ্ছ বিষয় নিয়ে এইচএসসি ১ম বর্ষের ছাত্র শহরের শায়েস্তানগর এলাকার ফরিদ মিয়ার ছেলে সজিবের সঙ্গে বাকবিতণ্ডা হয় একই শ্রেণীর রকি’র সঙ্গে। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে উভয় পক্ষ কলেজ ক্যাম্পাসের বাইরে গিয়ে তাদের লোকজনদের সঙ্গে নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে সজিব, রকি, নাজিম মিয়া, জুয়েল ও ফাহিম আহত গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) ডালিম আহমেদ জানান, তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment