আড়াই মণ গাঁজাসহ ট্রাক ও মাইক্রোবাস ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আড়াই মণ গাঁজাসহ ট্রাক ও মাইক্রোবাস ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ সোমবার ভোরে আড়াই মণ গাঁজাসহ ট্রাক ও মাইক্রোবাস আটক করেছে। এ সময় ট্রাক ও মাইক্রোবাসের চালক-হেলপারসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বিকেলে তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ভোরে গোপন সূত্রে খবর পেয়ে মহাদেবপুর সার্কেল এসপি আবু সালেহ মো. আশরাফুল ইসলামের নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানসহ এক দল পুলিশ মহাদেবপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বাগাচাড়া নামক স্থানে অবস্থান নেয়।
আড়াই মণ গাঁজাসহ ট্রাক ও মাইক্রোবাস ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পুলিশ সড়কের ওই স্থানে ট্রাকের মাধ্যমে বেরিকেট দিয়ে কুমিল্লা জেলা থেকে ছেড়ে আসা ট্রাক এবং মাইক্রোবাস আটক করে। এ সময় পুলিশ তল্লাশি চালিয়ে ট্রাকের পাটাতনে বিশেষ কায়দায় তৈরি করা বক্সের ভেতর থেকে ৫০টি পলিথিন ব্যাগে মোড়ানো প্যাকেটে থাকা আড়াই মণ গাঁজা এবং মাইক্রোবাস থেকে বিদেশি একটি মদের বোতল উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলেন- আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য নওগাঁ সদর উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত রিয়াজ উদ্দীনের ছেলে হুমায়ন কবির হুমা (৫০), তার ভাই রেজাউল হক (৪৫), একই গ্রামের নবির সরদারের ছেলে মো. আলম হোসেন (৩৫), নওগাঁর বদলগাছী উপজেলার খুলশি গ্রামের খোকামুদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৩০), ভঞ্জকল গ্রামের সোলেমানের ছেলে পিন্টু (৩৫), উশারমুড়ি গ্রামের ছফের উদ্দীনের ছেলে মাইক্রোবাস চালক মিঠু উদ্দীন (৩৬) লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার দক্ষিন কালিকাপুর গ্রামের মৃত অহিদুর রহমানের ছেলে ট্রাক চালক মো. হারুন (২৭) ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার মৃত বাচ্চু শেখের ছেলে ট্রাক হেলপার মাহাতাব আলী (৩২)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) এর ৭ (খ)/২৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment