সিংগাইরে স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে প্রথম স্ত্রীর আত্মহত্যা

সিংগাইরে স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে প্রথম স্ত্রীর আত্মহত্যা

 

মাদকাসক্ত স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে শেফালি (২২) নামের এক সন্তানের জননী আত্মহত্যা করছে বলে অভিযোগ উঠেছে। নিহত শেফালি সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের কামুড়া গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র মিলনের (৩০) স্ত্রী। গত রবিবার সন্ধ্যায় সে নিজ বাড়িতে বিষপান করেন। পরে তাকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার  মৃত ঘোষণা করেন।

সিংগাইরে স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে প্রথম স্ত্রীর আত্মহত্যা

জানা গেছে, নিহত শেফালির স্বামী মিলন মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। মাস খানেক আগে তাকে ১ কেজি গাঁজাসহ এলাকাবাসি আটক করে। ওই সময় মিলনকে থানা পুলিশে সোপর্দ না করে গ্রাম্য বিচারে চড়-থাপ্পর দিয়ে এলাকা থেকে তাড়িয়ে দেয়া হয়। সেই থেকে মিলন কুষ্টিয়ার জনৈক গার্মেন্টস কর্মীকে বিয়ে করে উপজেলার বিন্নাভাঙ্গী গ্রামে বাসা ভাড়া করে বসবাস করতে থাকে। মাঝে-মধ্যে মাদকাসক্ত হয়ে বাড়িতে এসে প্রথম স্ত্রী শেফালিকে মারধর করত। এ নিয়ে পারিবারিক কলহের জের ধরে শেফালি আত্মহত্যা করেন।

এদিকে শেফালির আত্মহত্যার ঘটনায় স্থানীয় কতিপয় লোকজন প্রতিবেশীদের মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে মোটা অংকের টাকা দাবি করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে তাদের গরু-ছাগল নিয়ে বাড়ি ছেড়ে অন্যত্র যাওয়ার পরামর্শও দিয়েছেন চক্রটি। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা নেয়া হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment