পুলিশের উপর হামলা করে নেতাদের ছিনিয়ে নিলো বিএনপি কর্মীরা

পুলিশের উপর হামলা করে নেতাদের ছিনিয়ে নিলো বিএনপি কর্মীরা
উচ্চ আদালতের ঈদগাহ গেটের সামনে পুলিশের উপর হামলা করে প্রিজনভ্যান থেকে আটক দুইজনকে ছিনিয়ে নিয়েছেন বিএনপির নেতা-কর্মীরা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে খালেদা জিয়া আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে। তবে আটক আসামি ছিনিয়ে নেয়ার খবর অস্বীকার করেছে পুলিশ।
O general AC price in Bangladesh

জানা গেছে, খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী কদম ফোয়ারা মোড় ও হাইকোর্টের মাজার এলাকার আশপাশে অবস্থান নেয়। এসময় পুলিশ তাদের একাধিকবার ছত্রভঙ্গ করে দেয়। এসময় সেখান থেকে পুলিশ বিএনপির নির্বাহী কমিটির সদস্য ওবায়দুল হক নাসির ও সোহাগ মজুমদার নামে দুই নেতাকে আটক করে। পরে খালেদা জিয়ার গাড়িবহর হাইকোর্ট মোড় হয়ে ফেরার সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশের গাড়িতে ব্যাপক ভাঙচুর করে নেতাদের ছিনিয়ে নেয়। এসময় পুলিশের কয়েকজন সদস্য আহত হন।

পুলিশের ওপর হামলাতবে এ খবর অস্বীকার করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাবিদ কামাল শৈবাল। তিনি বলেন, একটি প্রিজনভ্যান ভাঙচুর করা হলেও ভ্যানে কোনো আসামি ছিল না। কাউকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেনি।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস বলেন, খালেদা জিয়া আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় একটি প্রিজনভ্যান ভাঙচুর করে বিশৃঙ্খলার চেষ্টা করেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের আটক করতে অভিযান চলছে। এ ঘটনার মাজার গেটের সামনে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়। 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment