নয় বছর পর একসঙ্গে কোয়েল-যিশু

নয় বছর পর একসঙ্গে কোয়েল-যিশু

টলিউডের এক সময়ের হিট জুটি কোয়েল মল্লিক ও যিশু সেনগুপ্ত। দুজনকে একসঙ্গে একটানা একাধিক বাণিজ্যিক ছবিতে কাজ না করলেও, তাদের যে কটি ছবি এখন পর্যন্ত মুক্তি পেয়েছে, সেগুলোর প্রত্যেকটিই বক্সঅফিসে সুপারহিট। এ জুটির একসঙ্গে অভিনীত শেষ ছবি ছিল ‘বর আসবে এখুনি’। যেটি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে।

তারপর কেটে গেছে দীর্ঘ নয়টি বছর। এই সময়ের মধ্যে আর কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি কোয়েল-যিশু জুটিকে। অবশেষে বিরতি ভাঙছেন তারা। নয় বছর পর আবারও একসঙ্গে অভিনয় করতে চলেছেন। ছবির নাম ‘ঘরে & বাইরে’। পরিচালক মৌনাক ভৌমিকের হাত ধরে আরও একবার বড় পর্দায় বাজিমাত করতে আসছেন তারা।ছবিতে পুরোপুরি অন্যরকম চরিত্রে দেখা যাবে জনপ্রিয় দুই অভিনয়শিল্পী কোয়েল মল্লিক ও যীশু সেনগুপ্তকে। বুধবার প্রকাশ করা হয় তাদের ‘ঘরে & বাইরে’ ছবির প্রথম পোস্টার। পোস্টারেই বোঝা যাচ্ছে, একটি ভিন্ন স্বাদের প্রেমের গল্প আনতে চলেছেন পরিচালক মৌনাক ভৌমিক। ছবিতে যিশু সেন অমিত এবং কোয়েল লাবন্য চরিত্রে অভিনয় করছেন।

ছবির পোস্টারে দেখা যাচ্ছে,  শাখা এবং পলার ওপর বসে আছে অমিত(যিশু সেনগুপ্ত) এবং লাবন্য(কোয়েল মল্লিক)৷ অমিত গোবেচারা গোছের মতো বসে থাকলেও, মজার ব্যাপার লক্ষ্য করা গেছে কোয়েলের স্টাইলে৷ জিন্সের ওপর শাড়ি জড়িয়ে তিনি বসে রয়েছেন নিজস্ব অ্যাটিটিউট নিয়ে৷রোম্যান্স ছাড়াও ছবিতে যে ভরপুর কমেডি থাকবে তা কিন্তু শুধু নায়ক নায়িকার আচরনে নয়, পরিচালকও লিখে বুঝিয়ে দিয়েছেন। ছবির শুটিং শেষ হয়েছে। দু-তিন দিনের মধ্যেই এটি সেন্সরে জমা পড়বে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চেই ‘ঘরে & বাইরে’ মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি।’  নয় বছর পর ফিরে পুরনো জুটি কোয়েল যিশু কেমন করেন সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment