আওয়ামী লীগ ষড়যন্ত্র বিশ্বাস করে না : নাসিম

আওয়ামী লীগ ষড়যন্ত্র বিশ্বাস করে না : নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। আমরা বার বার আন্দোলন করে গণতন্ত্র ফিরিয়ে এনেছি। আমরা চাই আগামী নির্বাচনে সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করুক।
আওয়ামী লীগ ষড়যন্ত্র বিশ্বাস করে না : নাসিম

 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁর পত্নীতলা উপজেলায় ‘ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নির্বাচনে অংশগ্রহণ করতে না দেয়ার ষড়যন্ত্র করছে সরকার; বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভির এমন অভিযোগের প্রেক্ষিতে নাসিম বলেন, খালেদা জিয়াকে আদালত শাস্তি দিয়েছেন। আদালত যদি সিদ্ধান্ত নেন তাকে মুক্তি দিবেন। কাউকে নির্বাচনে রাখা বা বের করে দেয়ার কোনো প্রশ্নই আসে না।

 

পরে মা ও শিশু কল্যাণ কেন্দ্র মিলনায়তনে পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক অতিরিক্ত সচিব ডা. কাজি মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে ‘ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র’ ২৪/৭ (সার্বক্ষণিক) স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক অবহিতকরণ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আমাদের দায়িত্ব হলো মা ও শিশুর স্বাস্থ্য রক্ষা করা। গর্ভবতী মায়ের স্বাভাবিক প্রসব করানো। বর্তমানে সচেতনতায় মাতৃ মৃত্যুর হার অনেক কমে গেছে।

 

এ সময় আরো বক্তব্য রাখেন, হুইপ শহীদুজ্জামান সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সংসদ সদস্য ছলিম উদ্দিন তলফদার, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, পরিবার পরিকল্পনা রাজশাহী বিভাগীয় পরিচালক যুগ্ম সচিব মলয় কুমার রায়, ডা. মোহাম্মদ শরীফ, রাজশাহী জোন এইচডি মনিরুল ইসলাম, নওগাঁ সিভিল সার্জন ডা. মুমিনুল হক, পত্নীতলা পৌরসভা মেয়র রেজাউল করিম, জেলা পরিবার পরিকল্পনা অধিদফতরের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ড. কুস্তুরি আমিনা কুইন, ঘোষনগর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকসহ আরো অনেকে।

 

এর আগে পত্নীতলা উপজেলার খিরসিন বাজার এলাকায় ১০ শয্যা ও মধুইল বাজারে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করে স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

 

এছাড়া বিকেল সাড়ে ৩টার দিকে পত্নীতলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসাহাক হোসেনের সভাপতিত্বে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment