‘খালেদা জিয়ার নির্দেশেই আমরা শান্তিপূর্ণ আন্দোলন করছি’

‘খালেদা জিয়ার নির্দেশেই আমরা শান্তিপূর্ণ আন্দোলন করছি’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপির নেতা কর্মীদের সাহস ও সংখ্যা কম না, শুধু মাত্র দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশেই এই শান্তিপূর্ণ আন্দোলন।
‘খালেদা জিয়ার নির্দেশেই আমরা শান্তিপূর্ণ আন্দোলন করছি’শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাগপা আয়োজিত “বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে” প্রতিবাদ সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নজরুল ইসলাম খান বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসুবিচার পাননি। এই সরকারের আমলে কেউ সুবিচার পাবেন কি না তাও সন্দেহ আছে। তিনি বলেন, এই সরকারের আমলে প্রধান বিচারপতিকে পদ্য ত্যাগ করতে বাধ্য করা হয়েছে। পদ্য ত্যাগ এর পরে দেশ ছাড়তে বাধ্য করা হয়েছে তাকে।

তিনি বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার আদালতে বলেছেন, যারা শেয়ার মার্কেট, ব্যাংক, লুট করছে। সুইচ ব্যাংকে টাকা জমিয়েছে। তাদের কোন বিচার এবং তদন্ত হয় না। আর দোষ করেছি আমি? রায়ের পাতায় প্রশ্ন বোধক চিহ্ন দাড়ি হয়ে গেছে। তাহলে কথার অর্থ হল, আমি দোষ করেছি। তিনি (খালেদা জিয়া) নাকি কোর্টে স্বীকার করেছেন তিনি দোষ করেছেন।

তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া কোন দোষ করে নি। তিনি যা বলেছেন জনগণের উদ্দেশ্যে বলেছেন। আপনার খালেদা জিয়া কোন দুর্নীতি করে নাই। আদালত রায়ে দেখা গেছে তিনি দুর্নীতি করে নাই। মিথ্যা মামলা আমাকে সাজা দেওয়া হয়েছে।তিনি বিএনপির চেয়ারপার্সন ডিভিশন নিয়ে বলেন,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার তিনটি কারনে ডিভিশন পান। কিন্তু তাকে ডিভিশন দেওয়া হয়নি। তার প্রতি অন্যায় করা হয়েছে। তিন দিন পর তাকে ডিভিশন দেওয়া হয়। খালেদা জিয়ার কষ্ট এবং মনোবল ভেঙ্গে দেওয়া জন্যেই এই সব ঘটনা ঘটানো হয়েছে। জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment