বেজ কাটার এক মাসেও কাজ শুরু হয়নি আদমদীঘির নসরতপুর-শিহাড়ী সড়কে চলাচলে জনগনের দূর্ভোগ

বেজ কাটার এক মাসেও কাজ শুরু হয়নি আদমদীঘির নসরতপুর-শিহাড়ী সড়কে চলাচলে জনগনের দূর্ভোগ

আদমদীঘি (বগুড়া)প্রতিনিধিঃ আদমদীঘির নসরতপুর বাজার হতে শিহাড়ী সড়ক পাকাকরণ কাজের জন্য মাটি কেটে বেজ তৈরী করে রাখার এক মাস অতিবাহিত হলেও শুরু করা হয়নি নির্মান কাজ। ফলে রাস্তা নির্মানে ধীরগতিতে ওই এলাকার যানবাহন ও সাধারণ মানুষের চলাচলে সীমাহিন দূর্ভোগ পোহাতে হচ্ছে।
বেজ কাটার এক মাসেও কাজ শুরু হয়নি আদমদীঘির নসরতপুর-শিহাড়ী সড়কে চলাচলে জনগনের দূর্ভোগজরুরি ভিক্তিতে কাজ শুরু করা না হলে বর্ষা মৌসুমে জন দূর্ভোগ চরম আকার ধারন করবে বলে অভিজ্ঞ মহল মনে করেন।
জানা যায়, আদমদীঘির নসরতপুর বাজার-শিহাড়ী পর্যন্ত ৬শত মিটার সড়ক পাকাকরণের জন্য স্থানীয় প্রকৌশলী অধিদপ্তর কর্তৃক টেন্ডারের মাধ্যমে ২৫ লাখ টাকা বরাদ্দ করে। এরপর পর ঠিকাদার নিয়োগের মাধ্যমে গত জানুয়ারীর প্রথম সপ্তাহে সড়কটিতে মাটি কেটে বেজ তৈরী করার পর ফেলে রাখা হয়। এ অবস্থায় মাসাধিকাল অতিক্রান্ত হলেও পাকাকরণ কাজ শুরু করা হয়নি। নির্মান কাজ ধীরগতির কারনে সড়ক দিয়ে চলাচলকারি ভ্যান রিক্্রাসহ যানবাহন ও সাধারন মানুষদের চলাচলে মারাত্মক দূর্ভোগ পোহাতে হচ্ছে। উপজেলা প্রকৌশলী আব্দুল মতিন জানান, এই কাজটি শেষ হবে এপ্রিল মাসের মধ্যে। সংশ্লিষ্ট ঠিকাদারকে জরুরি ভাবে কাজ সম্পন্ন করতে তাগিদ দেয়া হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment