রাউজান ফজলুল কবির চৌধুরী ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন করলেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি

রাউজান ফজলুল কবির চৌধুরী ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন করলেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি

রাউজান প্রতিনিধিঃ
চট্টগ্রামে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন সুন্দর সমাজ বিনির্মাণে চাই সুন্দর মন ও মানষিকতার ছাত্রযুব শক্তি। তাদের মধ্যে দেখতে চাই শৃজনশীল কর্মকাণ্ড। শিক্ষার পাশাপাশি ছাত্র যুবকদের হওয়া চাই ক্রীড়া সাংস্কৃতিতে প্রতিভাবান। তিনি বলেন যে সমাজে ছাত্র যুবকরা এই গুনের অধিকারী সেই সমাজ হয় আলোকিত। যে রকম সমাজ দেখতে ছেয়েছিলেন মরহুম ফজলুল কবির চৌধুরীসহ রাউজানের জ্ঞানী গুনিরা।

গত (১৫ -মার্চ) বৃহস্পতিবার রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ফজলুল কবির চৌধুরী গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এক অভিমত ব্যক্ত করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক আহসান হাবিব চৌধুরী। তপন দে এর সঞ্চালনায় এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমদ, এসি ল্যাণ্ড জোনায়েদ কবির সোহাগ, সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, ওসি কেপায়েত উল্লাহ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, জমির উদ্দিন পারভেজ। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রাউজান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম আবদুর রশীদ, চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল, রোকন উদ্দিন, জসিম উদ্দিন হিরু, নুরুল ইসলাম চৌধুরী শাহজাহান, কাউন্সিলর আলমগীর আলী, নজরুল ইসলাম চৌধুরী, নাইম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, আবদুল লতিফ, সওকত হোসেন,সুমন দে, ম্যালকম চক্রবর্তী, সাহাবুদ্দিন চৌধুরী, জিয়াউল হক রোকন,সৈয়দ মুহিবুল্লাহ, দিপলু দে দিপু, ইমরান হোসেন ইমু, অনুপ চক্রবর্তী, মইন উদ্দিন মোস্তফা, জিল্লুর রহমান মাসুদ প্রমূখ।

এই টূর্ণামেন্টের উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতাকরেন ফারাজ করিম চৌধুরী একাদশ বনাম রাঙ্গামাটি খেলোয়ার কল্যাণ সংসদ। খেলায় ট্রাইবেকারী ১-০ গোলে বিজয়ী হয় ফারাজ করিম একাদশ। আজ শুক্রবার ঊনসত্তর পাড়া বনাম নাজিরহাট ফ্রেন্ডশীপ মুখোমুখি হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment