ঝিনাইদহের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ঝিনাইদহের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
রিয়াজ উদ্দীন (ঝিনাইদহ) প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে শহরের এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা চত্বর মুক্তমঞ্চে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভাতে প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, পৌরসভার মেয়র মকছেদ আলী, উপজেলা ভাইচ চেয়ারম্যান মতিয়ার রহমান মতি ও শাহানাজ পারভীন। আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মিজানুর রহমান, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগন।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এবং সকালে অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এছাড়াও আ’লীগের ভ’ষনস্কুল রোডস্থ দলীয় কার্ষালয় সহ উপজেলার বিভিন্ন স্থানে পালন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment