দাকোপে শিশুদের জন্য “আমরা” সংগঠনের কমিটি গঠন গুরুত্বপুর্ন সভা ও অনুষ্ঠিত

দাকোপে শিশুদের জন্য "আমরা" সংগঠনের কমিটি গঠন গুরুত্বপুর্ন সভা ও অনুষ্ঠিত
দাকোপ,খুলনাঃ-
খুলনা জেলার দাকোপ উপজেলা পার্কে বেল্লাল হোসেনকে সভাপতি ও শেখ ফারুককে সাধারন সম্পাদক করে কমিটি গঠন ও  গুরুত্বপুর্ন সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন আজগর হোসেন সাব্বির। সভায় শিশুদের জন্য আমরা সংগঠনের কার্যক্রম কে গতিশীল করতে ৮ সদস্য বিশিষ্ঠ উপদেষ্টা কমিটি এবং ২১ সদস্য বিশিষ্ঠ পরিচালনা কমিটি গঠন করা হয়।
সভায় আগামির কার্যক্রম গুলো সম্পর্কে গুরুত্ব সিদ্ধান্ত গ্রহন করা হয়।সিদ্ধান্তসমুহ- আগামি ঈদে ঈদ সামগ্রী বিতরনের জন্য ফান্ড গঠন, ৫০ জন অসহায় শিশুকে বস্ত্র এবং ৪৫০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন, অসহায় হতদরিদ্র পরিবারের মেধাবী শিশুদের ফরম ফিলাপে সাহায্য করা, জনসচেতনতায় প্রতিটি স্কুল ভিত্তিক কমিটি গঠন করা, ঝরে পড়া শিশুদের শিক্ষা উপকরন প্রদান, অসহায় ছাত্র ছাত্রিদের মাঝে পানির পট বিতরন, এতিম শিশুদের পড়ালেখায় বিশেষ সাহায্য প্রদান।
উপদেষ্টাপরিষদঃ-
আজগর হোসেন সাব্বির, সোহেল আরমান, শাহিন রহমান, সাইফ সাত্তার, মাসুম বিল্লাহ, সেক্সপিয়ার রায়, দিপংকর রায়, এ্যাডঃ কামাল হোসেন, উজ্জ্বল বর্মন, গৌতম সরকার কাকন।
পরিচালনা পরিষদ সভাপতিঃ-
বেলাল হোসেন, সিনিয়র সহ সভাপতিঃ সারাফাত হোসেন সবুজ, সহ সভাপতিঃ অনিমেশ সরদার, উমা রায়, এনামুল হক সবুজ, জাহাংগির ফকির,
সাধারন সম্পাদকঃ শেখ ফারুক, সিঃ যুগ্ম সাধারন সম্পাদকঃ মাসুদ ইবনে বাবু, যুগ্ম সাধারন সম্পাদক, মোঃ ইসরাইল ফকির, হেলাল আহমেদ,
সাংগঠনিক সম্পাদকঃ
আঃ জব্বার, সহ সাংগঠনিক সম্পাদকঃ
গাজী নাজমুল হাসান, কোষাধ্যক্ষঃ শামিনুর রহমান,
প্রচার সম্পাদকঃশাহরিয়ার হোসেন রানা, সহ প্রচার সম্পাদকঃ শেখ জাহিদ রুমী, দপ্তর সম্পাদকঃ মতিন বিশ্বাস, সহ দপ্তর সম্পাদকঃ মোঃ উজ্জ্বল ঢালী ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদকঃ মোঃ রায়হান কবির
, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদকঃ শেখ মুরাদ হোসেন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদকঃ উজ্জ্বল বিশ্বাস, সহ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদকঃ এম ইদ্রিস আলী জোয়ার্দ্দার, নারী ও শিশুবিষয়ক সম্পাদিকাঃ এস সাবিয়া রহমান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment