জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত

 জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ-
জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনা জাকারিয়া আহমদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। জানাযায়,মঙ্গলবার (২০ মার্চ)দিবাগত রাত প্রায় দুই ঘটিকার দিকে জগন্নাথপুর – পাগলা আঞ্চলিক মহাসড়কের মজিদপুর এলাকায় সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর নিবাসী মানিক মিয়ার ছেলে মোঃ জাকারিয়া(১৭) মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যবরন করেছে।

আহত হয়েছেন দুইজন। স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাতে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন জাকারিয়া ও তার বন্ধু একই গ্রামের গিলমান হোসেন (১৮) ও নাসির মিয়া (২৩)। পথিমধ্যে জগন্নাথপুর-পাগলা আঞ্চলিক মহাসড়কের মজিদপুর নামক স্থানে এসে মোটরসাইকেলটি ব্রেকফেইল করে ।

এতে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন জাকারিয়া। কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি স্থানীয় বাসিন্দা লায়েক আহমদ তাদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উন্নত চিকিৎসার জন্য আহত গিলমান হোসেন(১৮) ও নাসির মিয়া(২০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment