নাসিরনগরের ফান্দাউকে র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার,সম্রাট জাকির পলাতক

নাসিরনগরের ফান্দাউকে র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার,সম্রাট জাকির পলাতক

নাসিরনগর,ব্রাহ্মনবাড়িয়াঃ
জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউকে মঙ্গলবার রাত ৯ ঘটিকার সময় র‌্যাবও পুলিশের যৌথ ভাবে গোপণ সূত্রের ভিত্তিতে ইয়াবা সম্রাট জাকিরের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মরননেশা ইয়াবা ট্যাবলেট,নগদ টাকা,৫ টি অরক্ষিত সিসি ক্যামেরা ও মাদক সামগ্রী উদ্ধার করেছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

দীর্ঘদিন যাবৎ ফান্দাউকের কথিত ইয়াবা সম্রাট জাকির(৪০) নাসিরনগর সহ পাশ্ববর্তী উপজেলা লাখাই ও মাধবপুরে ইয়াবা সহ বিভিন্ন নেশা জাতীয় মাদক ব্যবসা করে আসছিলো।এই অপরাধ মূলক কর্মকান্ডে বেশ কয়েকজন প্রভাবশালীর মাঝে এক নেতার নাম উঠে এসেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এ প্রতিনিধিকে জানান, নেতার পুজি,আর হিসাব রহ্মক একজন রয়েছে। প্রভাবশালীদের ছত্র ছায়ায় থেকে মাদক সম্রাট জাকির যেন অনেকটা ধরা ছোঁয়ার বাহিরে। তাছাড়াও জাকির এলাকাতে ফেন্সিডিল সম্রাট হিসেবে সে বহুল আলোচিত ।

জাকির গং রা বিভিন্ন আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ রম রমা মাদক ব্যবসা করে আসছিল।তবে এবার র‌্যাব পুলিশের অভিযানে ইয়াবা সম্রাট জাকিরের আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাট্যাবলেট উদ্ধার করে আইন শৃংখলারহ্মাকারী বাহিনীর বিশেষ টিম।

মাদকের এত বড় চালান আটক করলেও ইয়াবা সম্রাট জাকির কে আটক করা যায়নি।ইয়াবা সম্রাট জাকির(৪০) বর্তমানে পলাতক রয়েছে।মাদক অভিযানের ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

জানা গেছে প্রায় ২ বছর আগে ইয়াবা ও ফেন্সিডিল বিক্রির অপরাধে জাকির কে আটক করে তৎকালীন নাসিরনগরের স্বনাম ধন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম আহম্মেদ।এ সময় কোন এক বিশেষ ফোনে ছেড়ে দিতে হয় জাকিরকে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment