সাদুল্যাপুরে জামাইয়ের হাতে শ্বাশুড়ি খুন

সাদুল্যাপুরে জামাইয়ের হাতে শ্বাশুড়ি খুন

ফরহাদ আকন্দ, গাইবান্ধ প্রতিনিধি :-
গাইবান্ধা জেলার সাদুল্যাপুরে উপজেলার দামোদরপুর ইউনিয়নে মেয়ের জামাই সাইফুল ইসলামের ছুরিকাঘাতে শাশুড়ি খায়রুন নেছার (৫৮) মৃত্যু হয়েছে।

বুধবার (২৮ মার্চ) রাতে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের মরুয়াদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খায়রুন নেছা একই গ্রামের মৃত আব্দুস সামাদ ব্যাপারীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, খায়রুনের মেয়ে শাহানাকে দ্বিতীয় বিয়ে করেন সাইফুল। বিয়ের পর থেকে তাদের ঝামেলা চলেছিল। কিছুদিন আগে শাহানা সাইফুলকে তালাক দিয়ে ঢাকায় চলে যায়। সাইফুল স্ত্রীকে ফিরে পেতে শাশুড়ি ও শ্যালকদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিলেন। রাতে সাইফুল শশুর বাড়ীতে এসে কৌশলে শাশুড়িকে ঘর থেকে ডেকে বাহিরে বের করে।

পরে বাড়ির পাশে দাঁড়িয়ে কথা বলার এক পর্যায়ে শাশুড়ির পিঠে ছুরিকাঘাত করে সাইফুল। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সাইফুল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে দ্রুত খায়রুন নেছাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরর প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক জামাই সাইফুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment